Ultimate magazine theme for WordPress.

নিজের জন্মদিনকে স্মরণীয় করলেন নিঝুম রুবিনা

এ প্রজন্মের আলোচিত একজন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। গতকাল ছিলো তার জন্মদিন। জাঁকজমক উদযাপন না করেও নিজের জন্মদিনকে স্মরণীয় করে রাখলেন ‘মেঘকন্যা’ খ্যাত এই নায়িকা।

জানালেন, ‘এবারের জন্মদিনটা একটু অন্যরকমভাবে কাটিয়েছি। গ্রামের বাড়িতে ৩০০ এতিম ছেলেমেয়েদের দুপুরের খাবারের আয়োজন করেছিলাম। খুব ভালো লাগছে এরকম একটা কাজ করতে পেরে। প্রতি বছরই ভাবি করবো। কিন্তু নানা কারণে আর করা হয় না। এটা আসলে নিজের মনের তৃপ্তির জন্য করা।

এছাড়া ঢাকার একটি পথশিশুদের স্কুলেও ছোট একটা আয়োজন করেছি। সবমিলিয়ে বলা যেতে পারে এবারের জন্মদিনটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।’

এদিকে, সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমা দিয়ে তিনি প্রশংসিত হয়েছেন রুবিনা। সম্প্রতি মালয়েশিয়ায় শেষ করে এসেছেন একটি বিজ্ঞাপনের কাজ। রিপন নাগের পরিচালনায় এই বিজ্ঞাপনটিতে আরও অভিনয় করেছেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী।

প্রসঙ্গত, নিঝুম রুবিনা এ পর্যন্ত বড় পর্দার যে সকল ছবিতে অভিনয় করেছেন সেগুলো হচ্ছে জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজী’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’, রাহুল রওশনের ‘জান রে’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসা ডটকম’ ইত্যাদি।

Leave A Reply

Your email address will not be published.