Ultimate magazine theme for WordPress.

নিঃসঙ্গ সোনাক্ষি কাকে মিস করছেন?

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না বলিউড তারকা সোনাক্ষি সিনহা। এড়িয়ে যান। কিন্তু এবার নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুললেন ‘লুটেরা’ অভিনেত্রী। বললেন, এই মুহূর্তে বিশেষ কেউ নেই তাঁর। সম্পর্কে থাকাটা ‘মিস’ করছেন।

সোনাক্ষি সিনহা এর ছবির ফলাফল

দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মাসহ সোনাক্ষির অনেক সহকর্মীই বিয়েশাদি করে থিতু হয়েছেন। জীবনে একজন ‘মিস্টার রাইট’ জরুরি, সেই খোঁজে রয়েছেন তিনিও। সম্প্রতি ভারতীয় দৈনিক বোম্বে টাইমসকে এমনটাই জানালেন ৩২ বছরের সোনাক্ষি।

‘আমার অনেক সহকর্মীই তাঁদের সঙ্গীকে খুঁজে পেয়েছেন, সে জন্য আমি খুব খুশিও। আমিও সেই ধরনেরই মেয়ে, যাঁদের প্রেম ও সম্পর্ক নিয়ে চিন্তাভাবনা ও স্বপ্ন রয়েছে। রিলেশনের ধারণাটা আমার পছন্দের। আমিও কারো জীবনসঙ্গী হতে চাই। জীবনে রিলেশনটা মিস করছি। কিন্তু এ মুহূর্তে আমি ভালোবাসার পেছনে দৌড়াচ্ছি না। ভালোবাসাই একদিন আমার কাছে আসবে,’ ওই দৈনিককে বলেন সোনাক্ষি।

সোনাক্ষি সিনহা এর ছবির ফলাফল

এর মানে এ নয় যে, জীবনে কখনো প্রেম করেননি সোনাক্ষি সিনহা। বার্তা সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে একবার এ নায়িকা বলেছিলেন, এক বলিউড তারকার সঙ্গে প্রেম করেছেন, কিন্তু সেই খবর কেউ জানতে পারেনি।

সোনাক্ষি বলেছিলেন, ‘আমার মা-বাবা চান, আমি যেন সুশীল একটা ছেলের সঙ্গে প্রেম করি; বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নয়।’ তিনি আরো বলেন, অতীতে ইন্ডাস্ট্রির একজনের সঙ্গে প্রেম ছিল, কিন্তু তাঁর পরিচয় প্রকাশ করতে চান না। নিজের প্রেমজীবন সম্পর্কে সোনাক্ষি বলেন, ‘এক সেলিব্রেটির সঙ্গে প্রেম ছিল। দুনিয়ার কেউ জানে না।’

একসময় বি-টাউনে গুঞ্জন ছিল, বান্টি সাজদের সঙ্গে প্রেম চলছে সোনাক্ষির। যদিও এ অভিনেত্রী সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন। বলা হতো, ‘দাবাং’ শুটিংকালে বান্টির সঙ্গে দেখা হয় সোনাক্ষির। সালমান খানের পরিবারের সঙ্গে ভালো খাতির সোনাক্ষির। আর সোহেল খানের স্ত্রী সীমা সাচদেবের ভাই বান্টি। গুঞ্জন উড়িয়ে সোনাক্ষি বলেছিলেন, ‘যখন ফিক্সড হব, নিজেই দুনিয়াকে জানিয়ে দেব।’

যা হোক, আগামী ২ আগস্ট মুক্তি পাচ্ছে সোনাক্ষি সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’। এই ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এখন। ছবিতে সোনাক্ষির চরিত্রকে পাঞ্জাবের এক ‘সেক্স ক্লিনিক’ চালাতে দেখা যাবে। এতে আরো রয়েছেন অভিনেতা বরুণ শর্মা ও সংগীতশিল্পী বাদশাহ।

Leave A Reply

Your email address will not be published.