Ultimate magazine theme for WordPress.

নম্বর জানিয়ে ভক্তের ফোনের অপেক্ষায় দীঘি

অভিনয় শিল্পী সুব্রত-দোয়েল দম্পতির মেয়ে দীঘির অভিনয়ে অভিষেক হয় শৈশবে। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে অভিনয় করে রাতারাতি আলোচনার প্রাদপ্রদীপে উঠে আসেন ছোট্ট দীঘি। Related image

সবশেষ ২০১২ সালে চিত্রপরিচালক মনতাজুর রহমান আকবরের ‘ছোট্ট সংসার’ চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। শিশুশিল্পী হিসেবেই চলচ্চিত্রে অভিনয় করে ‘তারকাখ্যাতি’ পেয়েছেন। কাবুলিওয়ালা, চাচ্চু, দাদীমা, ১ টাকার বউ, অবুঝ শিশু এসব চলচ্চিত্রে দীঘির উপস্থিতি ছিল সব শ্রেণীর দর্শকের কাছে প্রশংসনীয়।

দীর্ঘ কয়েক বছর চলচ্চিত্র থেকে দূরে থাকলেও দীঘির জনপ্রিয়তা একটুও কমেনি। আর তাই, দীঘি এখন কী করছেন, আবার কী তিনি চলচ্চিত্রে ফিরবেন, তাকে কী নায়িকা হিসেবে দেখা যাবে? এমন একাধিক প্রশ্ন ঘুরে বেড়াচ্ছেন দীঘির ভক্তদের মনে।

এসব প্রশ্নের উত্তর নিজেই জানাবেন দীঘি। পাশাপাশি মিলবে দীঘির সঙ্গে সরাসরি আড্ডা দেওয়ার সুযোগ।

দীঘি জানিয়েছেন, এজন্য বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আজ ঠিক রাত ৮ টায় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করতে হবে।

এক ভিডিও বার্তায় দীঘি বলেন, ‘আপনাদের সঙ্গে সরাসরি কথা বলার একটি দারুণ সুযোগ পেয়েছি। ৯ জানুয়ারি  ঠিক রাত ৮ টায় স্টার জোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য। স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকবো আপনাদের অপেক্ষায়।’

কাজী হায়াতের ‘কাবুলীওয়ালা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শিশু শিল্পী হিসেবে বড়পর্দায় অভিষেক হয় তার। এখন অবধি ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করা এ শিল্পী তিনবার শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.