Ultimate magazine theme for WordPress.

নতুন ছবিতে তানহা মৌমাছি

বর্তমান প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। পরিচালক শাহিন সুমনের ‘কি দারুণ দেখতে’ ছবির মাধ্যমে তার রুপালি পর্দায় অভিষেক হয়েছিল। পরবর্তীতে ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ এবং ‘অনেক দামে কেনা’ ছবিগুলোতে তিনি অভিনয় করেছেন।

তানহা মৌমাছিকে শেষ দেখা গেছে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির আইটেম গানে। এছাড়া সদ্যই তিনি কাজ শেষ করছেন ‘ইয়েস ম্যাডাম’ ও ‘দখল’ নামে দুটি ছবির। এর মধ্যে ‘ইয়েস ম্যাডাম’-এর পরিচালক রকিবুল আলম রকিব এবং ‘দখল’-এর পরিচালক আমির সিরাজী।

তারই মধ্যে নতুন খবর, আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তানহা মৌমাছি। নাম ‘লাল বল’। ছবিটি পরিচালনা করবেন এনটিভি অনলাইনের বিনোদন সাংবাদিক মাজহার বাবু। তানহা মৌমাছি সেখানে প্রধান চরিত্রে। বুধবার চুক্তিবদ্ধ হন এই নায়িকা। তবে নায়কের চরিত্রে কে থাকবেন, তা প্রকাশ করা হয়নি। ‘লাল বল’ প্রযোজনা করবে সারগাম এন্টারটেইনমেন্ট।

নতুন ছবি প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, ‘এটি ভালো একটি গল্পের ছবি হবে বলে আশা রাখছি। বর্তমানে যে ধরনের ছবিগুলো হচ্ছে, সেগুলোর চেয়ে একটু ভিন্ন প্রেক্ষাপটের ছবি এটি। আসলে ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্পটা বেশ ভালো লেগেছে। যার কারণে এই ছবিতে কাজ করছি। কাজ শুরুর আগেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে ‘লাল বল’।

মাজহার বাবু জানান, ‘খুব শিগগির শুটিং শুরু করব। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। ছবিতে তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে আমাদের জাতীয় সংগীতও থাকবে। প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে পুরো জাতীয় সংগীত ব্যবহার করা হবে। এছাড়া ছবিতে বিশেষ কিছু চমক থাকবে। খুব শিগগির মহরতের মধ্য দিয়ে তা প্রকাশ করব।

Leave A Reply

Your email address will not be published.