Ultimate magazine theme for WordPress.

‘তুমি সবসময় নাইটস্যুট পরো কেন’

রোনা আতঙ্কে ভুগছে প্রতিটি মানুষ। বন্ধ হয়েছে স্বাভাবিক জীবন যাপন। ভারতে এই মুহূর্তে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা মুম্বাইতে। প্রভাব পড়েছে বলিউডের উপরেও। তারকারা প্রত্যেকেই গৃহবন্দি। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভক্তদের তারা সচেতন করছেন।

ঘর বন্দি থেকেও কী ভাবে ভালো থাকা যায় সেই পরামর্শ দিচ্ছেন তারা। অভিনেত্রী দীপিকা পাডুকোনও একের পরে এক পোস্টের মাধ্যম সচেতন করছেন সকলকে। শনিবার আরও একটি ছবি শেয়ার করেন দীপিকা।

সেখানে দেখা যাচ্ছে নাইটড্রেস পরে ফল ও ফ্রুটজুস খাচ্ছেন বলিউডের দিভা। ক্যাপশনে লিখেছেন কোভিড ১৯ -এর সময়ে প্রোডাক্টিভিটি। কিন্তু দীপিকার এই পোস্টেই বরুণ ধাওয়ানের কমেন্ট নজরে পড়েছে নেটিজেনদের।

দীপিকার এই পোস্টে মজা করে বরুণ লিখেছেন, তুমি সব সময়েই কেন নাইট স্যুটে থাকো। বরুণের এই মশকরায় নেটিজেনরাও তাল মিলিয়েছেন। চিকিৎসকরা জানাচ্ছেন, কোভিড ১৯-এর সঙ্গে লড়ার অন্যতম উপায় হল বাড়িতে থাকা ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা।

আর তার জন্যই স্বাস্থ্যকর খাওয়াদাওয়া প্রয়োজন। দীপিকাও সেই মতোই খাওয়াদাওয়া করছেন। প্রসঙ্গত, সারা বিশ্বে কোরোনা আতঙ্কে কাঁপছে মানুষ। ভারতেও ঢুকে পড়েছে এই মারণ ভাইরাস। দেশে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ৩৪৫-এ পৌঁছেছে। মৃত্যু হয়েছে ৬ জনের।

Leave A Reply

Your email address will not be published.