Ultimate magazine theme for WordPress.

খেয়ে-পরে বাঁচতে স্টেজ শো এখন একমাত্র ভরসা!

আত্মপ্রত্যয়ী সাদিকা পারভিন পপি। জীবনের ঘাত-প্রতিঘাত ঢালিউডের একসময়ের টপ নায়িকাকে দমাতে পারেনি। চলচ্চিত্র চলছে বন্ধাত্ব, কাজের সুযোগ মিলছে না। তাতে কী? পিছু ফিরে দেখার সময় নেই একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকার।

গত বছর সাহসী যোদ্ধা নামে একটি ছবির শুটিং শেষ করেছেন নায়িকা পপি। নতুন বছরে এখনো শুরু হয়নি নতুন ছবির শুটিং। কিন্তু স্টেজ শো থেমে নেই তার। গত ২৩ ও ২৪ জানুয়ারি দুটি করপোরেট শো করেছেন। এরপরই শো করতে চলে যান মালয়েশিয়ায়। ২৫ ও ২৭ জানুয়ারি কুয়ালালামপুরে দুটি শোতে অংশ নেন। সেখান থেকে ফিরে চর ফ্যাশনে শাকিব খানদের সঙ্গে এক অনুষ্ঠানে নাচ করতে যান তিনি। মাসে পাঁচ-ছয়টি করে এ ধরনের স্টেজ শো করতে হচ্ছে তাকে।

পপি বলেন, ‘শো করার সুযোগ আগেও ছিল। কিন্তু কম করা হতো। এখন সিনেমা কম বলে শো করার সময়টা পাওয়া যাচ্ছে।’

অনেক শিল্পী এখন স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন, এদিকটায় ঝুঁকে পড়লেন কেন? এমন প্রশ্নের জবাবে পপি বলেন, চলচ্চিত্রে মন্দা চলছে। শিল্পীদেরও তো ঘর-সংসার আছে। তাদেরও তো খেয়ে-পরে বাঁচতে হয়। তাই চলচ্চিত্রের পাশাপাশি স্টেজ শোসহ নানা সোশ্যাল ওয়ার্ক করতে হয়, দর্শক-ভক্তদের অনুরোধ রাখতে হয়। এটি আমাদের কাজেরই একটি অংশ। আর শিল্পীদের স্টেজ শো, সোশ্যাল ওয়ার্কে যুক্ত হওয়া শুধু আমাদের দেশে নয়, হলিউড, বলিউডসহ সারা বিশ্বেই চলে আসছে।

Leave A Reply

Your email address will not be published.