Ultimate magazine theme for WordPress.

ক্রিকেটার নয় পরিচালককে বিয়ে করছেন অনুষ্কা শেট্টি

সম্প্রতি বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে পরিচালক প্রকাশ কোভেলামুন্ডির সাথে সম্পর্কে জড়িয়েছেন অনুষ্কা শেট্টি। বেশ কয়েকদিন ধরে একসাথে দেখা যাচ্ছে অনুষ্কা-প্রকাশকে। আর এই বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।
অনুষ্কা শেট্টির বিয়ে নিয়ে বি-টাউনে জল্পনার শেষ নেই। কখনও শোনা গিয়েছে, বাহুবলী অভিনেতা প্রভাসকে বিয়ে করতে চলেছেন তিনি, কখনও আবার ভারতীয় দলের এক ক্রিকেটারের সাথে জড়ানো হয় অনুষ্কার নাম। কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে অনুষ্কা খোলসা করেন, কোনও ভারতীয় ক্রিকেটারের সাথে সম্পর্কে নেই তিনি। সেই রেশ কাটতে না কাটতেই অনুষ্কার প্রেম জীবনে আরও এক নয়া সংযোজনের খবর।

পরিচালক কে. রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ। ‘জজমেন্টাল হ্যায় কেয়া’-ছবির পরিচালক প্রকাশ কোভেলামুন্ডি বি টাউনের বেশ জনপ্রিয় মুখ। ২০১৫ সালে দক্ষিণী ছবি ‘সাইজ জিরো’ ছবিতে প্রথম একসাথে কাজ করেছেন অনুষ্কা-প্রকাশ। আর তখন থেকেই ভাল সম্পর্ক দু’জনের। যদিও দু’জনের কেউ তাঁদের সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি। এর আগে বলিউডের জনপ্রিয় স্ক্রিপ্ট লেখক কণিকা ঢিলোঁর সাথে বিয়ে হয় প্রকাশের। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তাদের ডিভোর্সের পরেই অনুষ্কার সাথে সম্পর্কে জড়ান প্রকাশ।
আপাতত ‘নিশব্দম’ ছবি নিয়ে ব্যস্ত ‘বাহুবলী’-র দেবসেনা। ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আর মাধবনকে। এপ্রিল মাসেই মুক্তি পেতে চলেছে সেই ছবি। তবে সমস্ত ব্যস্ততার মাঝেই ডেট প্রকাশকে ডেট করছেন অভিনেত্রী, গুঞ্জন এমনই।

Leave A Reply

Your email address will not be published.