Ultimate magazine theme for WordPress.

‘কো-আর্টিস্ট পছন্দ না হলে আমি কাজ করবো না’

ছোট পর্দার বাইরে ‘রূপকথার গল্প’, ‘মনপুরা’, ‘আয়নাবাজি’, ‘দেবী’ ছবিতে অভিনয় করে চঞ্চল চৌধুরী পান ব্যাপক দর্শকপ্রিয়তা। 

গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্রে শোনা যাচ্ছে চঞ্চল চৌধুরী কাজ করবেন। এই প্রসঙ্গে তিনি বলেন, নতুন ছবির পুরো স্ক্রিপ্ট এখনো ফাইনাল হয়নি। তবে এই চিত্রনাট্যের একটি ড্র্যাফট আমি পড়েছি। আমার ভালো লেগেছে। পছন্দ হয়েছে আমার। সেলিম ভাইয়ের ছবিতে কাজটি করার ইচ্ছে আছে।

এদিকে চঞ্চল জানালেন, গত ঈদে বিশ্বকাপের কারণে আমার অভিনীত অর্ধেক নাটক শুটিংয়ের পরও প্রচার হয়নি। অনেক নির্মাতার এসব কাজ স্টক হয়ে আছে। আর আসছে  কোরবানির ঈদে এ নাটকগুলো প্রচারে আসবে। 

আর এবারের কাজ নিয়ে গুণী এই অভিনেতা জানালেন, এবার যে কাজগুলো করেছি সেগুলোতে এন্টারটেইনিং স্টোরির পাশাপাশি সিরিয়াস গল্পও আছে। এছাড়া পারিবারিক গল্প অর্থাৎ একটি পরিবারের সত্যিকারের সমস্যার গল্পে দর্শকরা আমাকে এবার দেখতে পাবেন।

কাজের পরিকল্পনা নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, এবার একটু আগে থেকেই প্ল্যানিং ছিল যে, কোনো কো-আর্টিস্ট আমার পছন্দ না হলে আমি কাজ করবো না। তথাকথিত কোনো স্টারের বিপরীতে কাজ করতে চাই না। অনেক সময় দেখে আসছি বিভিন্নভাবে চ্যানেল, প্রযোজক বা এজেন্সি কাস্টিং ফিক্সড করে দিচ্ছে। যাকে তাকে অভিনয়শিল্পী বানিয়ে দিলে তো আর হবে না। নতুনদের ব্রেক অবশ্যই প্রয়োজন। তবে অভিনয়টা জেনে আস্তে আস্তে তো প্রধান চরিত্রে কাজ করে শিল্পী হতে হবে। শিল্পের সঙ্গে চালাকি করলে আমাদের এই শিল্প কখনোই টিকবে না। 

Leave A Reply

Your email address will not be published.