Ultimate magazine theme for WordPress.

‘কলঙ্ক’ ফ্লপের কারণ জানালেন বরুণ

বলিউডে ফ্লপের সংখ্যাটি প্রায় ছিলই না বরুণ ধাওয়ানের। কিন্তু চলতি বছরে ‘কলঙ্ক’ সিনেমার মাধ্যমে সেই তালিকায় নাম উঠে গিয়েছে বরুণের। ক্যারিয়ারে আজ পর্যন্ত তার প্রত্যেকটি সিনেমাই হিট হয়েছে কিন্ত ‘কলঙ্ক’ তার প্রোফাইলে কালিমালিপ্ত করে দিয়েছে। 

যার জন্য আজও আফসোস করেন তিনি। এই বিষয়ে বরুণ এক সাক্ষাৎকারে জানান, ”এটা দর্শকের পছন্দই হয়নি। খুবই খারাপ সিনেমা ছিল এটি। এমনকি বক্স অফিসে ব্যবসাটাও করতে পারেনি এই সিনেমাটি।”

বরুণ আরও জানান, ”একটি সিনেমা সকলে মিলে বানানো হয়, ফ্লপ হওয়ার জন্য সকলেই দায়ী। শুধুমাত্র পরিচালক কিংবা প্রযোজককে গালাগালি দেওয়াটা ভুল। যেহেতু আমি এই সিনেমাতে ছিলাম তাই আমিও দোষী। সিনেমাটি ফ্লপ হওয়ার জন্য আমার নিজেরেও খুবই খারাপ লাগে। এটা যদি না হতো তাহলে আমার কাজের প্রতি ভালোবাসা বাড়ত না।” 

যদিও বরুণের হাতে বসে থাকার মতো কোনও সময় নেই। তার বাবার পরিচালনায় ‘কুলি নং-১’ রিমেক ও ‘স্ট্রীট ডান্সার-থ্রিডি’ নিয়ে ব্যস্ত আছেন বরুণ।

এই বিষয়ে অভিনেতা জানান, ”আমি এমনই সিনেমা নির্বাচন করি যেটি আমাকে আনন্দ দেয়। যদি আমি অভিনয় করতে গিয়ে আনন্দ না পাই তাহলে বড়পর্দায় কীভাবে নিজেকে সাজিয়ে তুলব? আমি নাচতে ভালোবাসি তাই স্ট্রীট ডান্সার করছি, যদি আমার থেকে সিরিয়াস বিষয়ের সিনেমা চান তাহলে আপনার জন্য ‘অক্টোবর’ রয়েছে, আর বাবার সঙ্গে কাজ করার একটাই মানে নিজের অভিজ্ঞতা সঞ্চয় করা।”

Leave A Reply

Your email address will not be published.