Ultimate magazine theme for WordPress.

‘এটি আমার স্বপ্নের প্রজেক্ট, গবেষণা করে কাজটি শুরু করেছি’

অবশেষে শুরু হয়েছে কাজী হায়াতের পরিচালনায় ৫০তম ছবি ‘বীর’। ১৫ জুলাই সকাল থেকে  বিএফডিসিতে শাকিব খান অভিনীত ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনায় প্রতিষ্ঠান এসকে ফিল্মস। ‘বীর’। ছবির গল্প ও চিত্রনাট্যও কাজী হায়াতের। 

ছবিটি নিয়ে পরিচারক কাজী হায়াৎ বলেন, ‘এটি আমার স্বপ্নের প্রজেক্ট। দীর্ঘদিন সময় নিয়েই ছবিটির গল্প বুনেছি, সংলাপ লিখেছি। গবেষণা করে কাজটি শুরু করেছি। আমার কাছে যেমন বিশেষ, তেমনি ঢাকার দর্শকের কাছেও ছবিটি বিশেষ হয়ে থাকবে, সেভাবেই কাজটি করছি।’ 

বর্ষীয়ান এই পরিচালক বলেন, ‘এই দুঃসময়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস কাজ শুরু করেছে। আমার এই স্বপ্নের সিনেমাটি প্রযোজনা করতে শাকিব খান এগিয়ে এসেছেন। এ জন্য বিশেষ ধন্যবাদ তাকে।’

পরিচালক জানান, ছোটবেলার শাকিব খান, তার বন্ধু ও বাবার চরিত্রের দৃশ্যগুলো করা হচ্ছে। ছবির টাইটেলের আগের অংশটুকু হবে দৃশ্যগুলো। টানা তিন দিন শুটিং হবে। দ্বিতীয় ধাপের কাজ শুরু হবে ঈদের পরের সপ্তাহে।

শাকিব খান ছাড়াও বীর ছবিতে আরও অভিনয় করবেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা সান, খালেদ প্রমুখ। এবং ছবির বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন কাজী হায়াৎ।

Leave A Reply

Your email address will not be published.