Ultimate magazine theme for WordPress.

একাধিক পুরুষের সাথে তানিন সুবহার অন্তরঙ্গ ছবি ফাঁস

এবার নায়িকা তানিন সুবহার বেশকিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ার কয়েকটি প্ল্যাটফরমে ফাঁস করে ছেড়ে দেয়া হয়েছে। এসব ব্যক্তিগত ছবিতে নির্দিষ্ট কোনো পুরুষ ছিলেন না, ছিলেন বিভিন্ন মুহূর্তের ভিন্ন ভিন্ন পুরুষ।

এরইমধ্যে অনেকগুলো ছবি ভাইরালও হয়ে গেছে। এরপর থেকে নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন তানিন সুবাহ। নায়িকা তানিনের সাথে ঘনিষ্ঠ ওই ব্যক্তির নাম রাব্বি। যার সঙ্গে তার প্রেম ছিল বলেও জানা গেছে। আরও জানা গেছে, রাব্বি নিজেই একজন মডেল। তিনিও বহুদিন ধরে মিডিয়ায় বিচরণ করছেন।

এদিকে তানিনের এসব ছবি নিয়ে বিরক্ত চল’চ্চিত্রসংশ্লিষ্টরা। সবার মুখে এক’ই কথা, এমন নায়িকা নামধারীদের অপকর্মের দায় পুরো ইন্ডাস্ট্রি বহন করতে পারে না। তাদের জন্যই চলচ্চিত্রের দুর্নাম হয়।

বিষয়টি নিয়ে জানতে চাইলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘বিষয়টি আমরা কিছু গণমাধ্যেমে দেখেছি। সাধারণ শিল্পী বা সমিতির নেতা হিসেবে আমি বিব্রত। আগামীকাল আমাদের সমিতির বনভোজন, যে কারণে আমরা বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। বনভোজনের পর আমরা এই বিষয়টি নিয়ে কথা বলব। সমিতির সদস্য হি’সেবে তার বিরুদ্ধে আমাদের সিদ্ধান্ত জানাব।’

বরিশালের গৌরনদীর মোল্লারহাটের মেয়ে তানিন সুবহার মিডিয়ায় অভিষেক হয় ২০১৫ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরো কিছু খণ্ড নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের।

‘অবাস্তব ভালোবাসা’, ‘মাটির পরী’, ‘স্বপ্নের সাথী’, ‘দেমাগ’, ‘তুই আমার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তানিন সুবহা। জানা গেছে, স্বামী পনিরকে ২০০৮ সালে ডিভোর্স দেন তানিন। সে ঘরে তৃষিতা নামের এক কন্যা সন্তান রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালে নিজ বিউটি পার্লারের কর্মী টুনিকে অপহরণ এবং অনৈতিক সম্পর্কে জড়ানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তানিন সুবহা।

Leave A Reply

Your email address will not be published.