Ultimate magazine theme for WordPress.

উধাও বুবলী ফিরে এসে যা বললেন!

অপুর সঙ্গে রিল ও রিয়েল লাইফ জুটি ভেঙ্গে শাকিব খান জুটি বাধেন চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে। ক্যারিয়ারের এগারোটি ছবির দশটিই করেছেন শাকিবের সাথে। যার ফলে জুটির বক্স অফিস সাফল্যও একরকম সন্তোষজনক।

এদিকে, সবকিছু ভালোই চলছিল। কিন্তু বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখনই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। সম্প্রতি তার মুক্তি পাওয়া বীর ছবির প্রচারণা, মুক্তি কোনো মুহূর্তেই দেখগা পাওয়া যায়নি তার। যা পূর্বে কখনো তিনি করেননি। পরিচিতজনেরা বলছেন, বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! না আছেন অনলাইনে না অফলাইনে। অবশেষে আড়াল ভেঙে মুখ খুললেন বুবলি।

একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে সবকিছুকে যথারীতি ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন তিনি।

বুবলি বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলি নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

আমরা (আমি ও শাকিব খান) কিন্তু কেউই কোথাও কোনো স্টেটমেন্ট দিই না বা কোনো অনুষ্ঠানে কেউ কাউকে নিয়ে কথা বলে আলোচনায় থাকতে চাই না। এমনকি কোনো ভিডিও ধারণ করেও দুজন ভাইরাল হতে চেষ্টা করছি না। যে যার মতো পেশাদারি মনোভাব নিয়ে কাজ করছি। মানুষ হয়তো কোনো একটা ক্যামিস্ট্রি আমাদের মধ্যে খুঁজে পান, তাই হয়তো এমন করেন। আমি এ গুঞ্জনটাকে পজিটিভভাবেই দেখি।

‘বীর’ সিনেমায় শারীরিক গড়ন নিয়ে বুবলি বলেন, ‘বীর’ সিনেমার জন্য আমাকে কিছু ওজন বাড়াতে হয়েছিল। কারণ আমার চরিত্রটিই ছিল খুব সাধারণ একটি মেয়ের, যাকে প্রত্যন্ত একটি গ্রাম থেকে শহরে নিয়ে আসা হয়। চরিত্রের জন্য আমাদের ওজন বাড়ানো কমানো সবই করতে হয়। সেজন্য কারো কাছে অন্যরকম লাগতে পারে। চিন্তার কারণ নেই, কিছুদিন পরেই পরের সিনেমার জন্য আবার ওজন কমিয়ে আগের বুবলি হয়ে আসছি।

Leave A Reply

Your email address will not be published.