Ultimate magazine theme for WordPress.

আগে দোল খেললেন, পরে তারকাদের নিয়ে বউভাত

২৯ ফেব্রুয়ারি কলকাতার স্বভূমিতে রাজকুটিরে সৃজিত মুখোপাধ্যায়-মিথিলার রিসেপশন অনুষ্ঠিত হলো। আমরা বাঙালিরা যাকে বউভাত বলতে অভ্যস্ত। তারও আগে বসন্তকে পুরোপুরি উপভোগ করতে সপরিবারে দোল খেললেন সৃজিত-মিথিলা।

আর সেখানে উপস্থিত হন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অভিনায়ক সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলী ছাড়াও সৃজিত-মিথিলার রিসিপশনে স্বভূমির রাজকুটিরে বসেছিল চাঁদের হাট। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন গার্গী রায় চৌধুরীসহ টলিপাড়ার প্রায় বেশিরভাগ তারকাই এই অনুষ্ঠানে হাজির ছিলেন।

ছবিতে দেখা যাচ্ছে, এই দিন বিয়ের দিনের মতোই রিসিপশনেও লাল শাড়িতেই সেজেছিলেন মিথিলা। সঙ্গে ছিল মানানসই গয়না। স্ত্রীর সঙ্গে ম্যাচিং সাদা ডিজাইনার পাঞ্জাবি ও মেরুন ধুতি পরেছিলেন সৃজিত। তাদের সঙ্গে মিলিয়ে মেয়ে আইরাকেও লাল ফ্রকে পরানো হয়েছিল।

এছাড়া সৃজিত-মিথিলার রিসিপশন উপলক্ষে আনা হয়েছিল একটা বিশাল মাপের কেক। মেয়ে আইরাকে সঙ্গে নিয়েই সেই কেক কাটলেন সৃজিত-মিথিলা। কেক কেটে মেহেদি লাগানো হাতে তা সৃজিতকে খাইয়ে দিতেও দেখা গেল মিথিলাকে।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী তাহসান খানকে। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। তাদের আইরা তাহরিম খান নামের এক কন্যা সন্তানও রয়েছে। এরপর ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে।

Leave A Reply

Your email address will not be published.