Ultimate magazine theme for WordPress.

কক্সবাজারের উখিয়া উপজেলায় সহায় একাত্তর ফাউন্ডেশন

ইমরুল হাসান কক্সবাজার প্রতিনিধি ০৮ সেপ্টেম্বর ২০২০

 

পর্যটন নগরী কক্সবাজারের উখিয়া উপজেলার
মধ্যে সহায় একাত্তর ফাউন্ডেশন সহায় একাত্তর চকবাজার, চট্টগ্রামের থেকে এক অংশ অনুমোদন দেয়।

সহায় একাত্তর ফাউন্ডেশনের আওতাধীন সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট এর উখিয়া উপজেলা শাখার ১০১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন।

পাঁচ নং পালংখালী ইউনিয়নর সাহসী সৈনিক বালুখালীর জনগণের প্রিয় মুখ ফরিদুল আলম বাপ্পি কে এই কমিটির মধ্যে যুগ্মসাধারণ সম্পাদক পদ দেয়।

ফরিদুল আলম বাপ্পি চকবাজার, চট্টগ্রাম সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট কে ধন্যবাদ জানান।

সহায় একাত্তর ফাউন্ডেশনের আওতাধীন সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট এর উখিয়া উপজেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হল। আজ ০৬/০৯/২০২০ইং রবিবার রাত ১০:৩০ মিনিটে।

সহায় একাত্তর ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল খান অভি ও সাধারণ সম্পাদক আরিফ ওয়াহিদ কমিটির অনুমোদন দেন। আংশিক আহব্বায়ক কমিটি ঘোষণার প্রায় ১ মাস পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

যথাক্রমে,
মামুনুর রশিদ,
(সভাপতি)
সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট উখিয়া উপজেলা শাখা

মুসলিম উদ্দীন,
(সহ-সভাপতি)
সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট উখিয়া উপজেলা শাখা

আরমান হোসেন কাজল,
(সাধারন সম্পাদক)
সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট উখিয়া উপজেলা শাখা

ফরিদুল আলম বাপ্পি
(যুগ্ন-সাধারন সম্পাদক)
সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট উখিয়া উপজেলা শাখা।

ফরিদুল আলম বাপ্পি উখিয়া উপজেলা সকল জনগণের দোয়া চাই যাতে নিজেকে মানবতার ভালবাসা কাজ করতে পারে ব্লাড দিয়ে বা সহযোগিতা করে।

উখিয়া উপজেলার মানুষের মধ্যে নিজেকে বিলিয়ে দিতে চাই লাল রঙের ছোঁয়া ব্লাড ডোনেশন ইউনিট মাধ্যমে তাই তিনি সাথে যারা সহকর্মী আছে তাদের সহযোগিতা চাই যাতে সে ভালো করে কাজ করতে পারে। তার এমন উদ্দেশ্য যে উখিয়া উপজেলা সহায় একাত্তর ব্লাড ডোনেশন ইউনিট কে নতুন মাত্র মধ্যে দিয়ে মানব সমাজের মধ্যে ভালবাসা উপহার দিতে চাই।

ফরিদুল আলম বাপ্পি বলেন আমি আমার দেশ কে ভালবাসি তাই আমার প্রাণ প্রিয় জনগণের সেবা করা আমার দায়িত্ব। নিজেকে এমন একটি মানবিক মর্যাদা পদ পেয়ে অনেক বেশি খুশি হলাম। আমি কথা দিতে পারি আজ থেকে আর কোনো রোগী কে রক্ত জন্য আর কষ্ট পেতে হবে না ইনশাআল্লাহ সবাইকে সাথে নিয়ে কাজ করে যাব।

Leave A Reply

Your email address will not be published.