Ultimate magazine theme for WordPress.

এমপি মনোরঞ্জন শীল গোপাল এর সকল হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি জন্মাষ্টমীর শুভেচ্ছা

রায়হান কবির দিনাজপুর সদর প্রতিনিধি | ১০ আগষ্ট ২০২০

শ্রী কৃষ্ণের জন্মদিবস ‘শুভ জন্মাষ্টমী’ উপলক্ষে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জ-কাহারোলসহ দেশের হিন্দু ধর্মাবলম্বী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

১০ আগস্ট ২০২০ সোমবার সন্ধ্যায় সংবাদ মাধ্যমে প্রদত্ত এক শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, এবার আমরা ভিন্নভাবে ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন পালন করতে যাচ্ছি।

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে একমাত্র উপায় সচেতনতা। তাই করোনভাইরাসের এই দুর্যোগে সকলকে সতর্ক থাকতে হবে এবং সকল স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
তিনি বলেন, মানবপ্রেমের প্রতীক শ্রীকৃষ্ণের ভাবধারা ও আদর্শ ছিল সমাজ থেকে হানাহানি দুর করে মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলা। তিনি ছিলেন একাধারে পরোপকারী, মানবপ্রেমিক এবং রাজনীতিজ্ঞ। শ্রীকৃষ্ণ আজীবন অধর্মের বিনাশ, দুষ্টের দমন ও শিষ্টের লালন করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই শুভদিনে উৎসবের আনন্দ সবার মধ্যে ছড়িয়ে পড়ুক সবার অন্তরে দেশপ্রেম জাগ্রত হইক। অসাম্প্রদায়িক, সুন্দর জীবন গঠনের যে শুভ সংবাদ নিয়ে জন্মাষ্টমী আমাদের দ্বারে উপস্থিত হয়েছে, সার্বজনীনভাবে তাকে মনে, চিন্তায় ধারণ করে কর্মে প্রতিফলিত করতে পারার মধ্যেই রয়েছে এ দিনটি উদযাপনের সার্থকতা। তিনি শ্রীকৃষ্ণের জন্মতিথি ‘জন্মাষ্টমী’ উৎসবের সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.