Ultimate magazine theme for WordPress.

দিনাজপুরে ডাকবাংলোতে অনৈতিক কাজ করতে গিয়ে…..

রায়হান কবির, দিনাজপুর প্রতিনিধি | ১০ আগষ্ট ২০২০

নারীর সঙ্গে অনৈতিক কাজ ও ফুর্তি করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন ২ নারীসহ দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. সফিকুর রায়হান নেতা ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার।

গতপরশু রাতে দিনাজপুর জেলা পরিষদ চত্বরের ভিআইপি ডাক বাংলোয় জেলা পরিষদের প্যানেল মেয়র মো. সফিকুর রায়হান নেতা (৪৮), জেলা পরিষদের সদস্য মো. মোস্তাফিজুর রহমান ফিজার (৪৬) নারীর সঙ্গে অনৈতিক কাজ ও ফুর্তি করার সময় পুলিশের হাতে ধরা খেয়েছেন। এ সময় তাদের সাথে ছিলেন চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া গ্রামের মো. জাহেদুল সরকার (৩৬) ও চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপি সদস্য মো. মহির উদ্দিন কাসেম (৩৩) ও ২ নারী।

দিনাজপুর কোতয়ালী অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন জানান, জেলা পরিষদ চত্বরের ভিআইপি ডাকবাংলোয় জেলা পরিষদের প্যানেল মেয়র মো. সফিকুর রায়হান নেতা (৪৮), জেলা পরিষদের সদস্য মো. মোস্তাফিজুর রহমান ফিজার (৪৬), চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া গ্রামের মো. জাহেদুল সরকার (৩৬) ও চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপি সদস্য মো. মহির উদ্দিন কাসেম (৩৩) নারীর সঙ্গে অনৈতিক কাজ ও ফুর্তি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী পুলিশ ৭টি ৭৫০ মি. লিটার প্লাস্টিকের মদের বোতল, ১০টি ইয়াবা ট্যাবলেট ও ৫টি মদের খালি বোতলসহ তাদের এবং ২ নারীকে আটক করে।

এ ব্যাপারে ০৯ আগষ্ট রোববার বেলা ৩ টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ মাদকদ্রব্য আইনের ১৬ ধারা এবং অসামাজিক কাজে লিপ্ত থাকার কারণে ২৯ ধারায় কোতয়ালী থানা মামলা দায়ের করে আসামীদের আদালতে সোপর্দ করেছে।

Leave A Reply

Your email address will not be published.