Ultimate magazine theme for WordPress.

করোনা ও আম্পানে ক্ষতিগ্রস্থদের পাশে যুবলীগ নেতা যুবায়ের

নিজস্ব প্রতিবেদক চুয়াডাঙ্গা, ১২/০৯/২০২০

চুয়াডাঙ্গা ও ঢাকায় করোনা মোকাবেলায় এবং আম্পান এ ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ান সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা জুবায়ের আহমেদ। এ সময় তিনি কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র, দিনমজুর, অসহায় পরিবারের পাশে সাহায্যের হাত বাড়ান।
জানা যায়, ৫১০০ টি মাস্ক, ৩০৫০ প্যাকেট খাবার,বেশ কয়দিন ফ্রি সবজি বাজার, ২ ঈদে জুবায়ের আহমেদ সাব্বির প্রায় ১০০+১০৭ পরিবারকে পোলার চাল, চিনি, লবন, সাবান, সেমাই, মাস্ক,আটা কিনে ২০৭ শত প্যাকেট করে এ সব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
এর পূর্বে করোনার শুরুতে ২০০ প্যাকেট (৫কেজি চাল, চিনি, লবন, ডাল, সবজি, সাবান, মাস্ক) প্রয়োজনীয় বাজার দ্রব্য এরপর আরও ২০৭ জনকে দেন মোট ৪০৭ প্যাকেজ, ৫০০ শত ইফতার প্যাকেট, ,৩৫০ টি স্যানিটাইজার,১০০ টি বৃক্ষ রোপন করেন।
ঢাকা এসেও তিনি থেমে নেই।অনবরত কাজ করছেন। ঢাকাতে এসে ১০০০ খাবার দেন।২০০ স্যানিটাইজার, ১৫০০ মাস্ক ও লিপরিট বিতরণ করেন। তিনি ২৫ টি বৃক্ষ রোপন করেন।
জুবায়ের আহমেদকে প্রশ্ন করলে তিনি বলেন, মানুষ মানুষের জন্য চিরসত্য এ চেতনা ও আদর্শকে ধারণ করে আমরা সকলকেই এ দুর্যোগময় অবস্থায় সকলে সকলের পাশে দাড়াব। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সতর্ক থাকুন নিজে নিরাপদ থাকুন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়াব। যে কোন দুর্যোগ এ সামথ্য অনুযায়ী পাশে দাড়াব। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন মাঠে থাকবো । দেশের যে কোন কল্যাণমূলক কাজ করার জন্য সবর্দা প্রস্তুত আছি।

Leave A Reply

Your email address will not be published.