‘ ফেলুদা ’ সিরিজের মালিকানা নিয়ে ঝামেলায়

‘ ফেলুদা ’ সিরিজের মালিকানা নিয়ে ঝামেলায়

কে জানতো যে এই উপমহাদেশের সেরা গোয়েন্দাকে একদিন মালিকানা নিয়ে ঝামেলায় পড়তে হবে। সেটাও আদালত অবধি গড়াবে। সেখান থেকে ঘোষণা দিয়ে জানানো হবে ‘ ফেলুদা ’ কার! ঠিক তাই হয়েছে।

 

আলিপুর ডিভিশনের কমার্শিয়াল কোর্টে ফেলুদা  নিয়ে ‘ফিকশনাল’ স্টোরির উপর স্থগিতাদেশ এসেছে অশোক ধানুকার এসকে ভিডিও প্রাইভেট লিমিটেড এবং জি এন্টাইটেনমেন্টের উপর। আবেদনকারী এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।

 

কিছুদিন আগেই প্রকাশিত হয়, ‘Zee5’ প্ল্যাটফর্মে আসতে চলেছে ফেলুদা নিয়ে নতুন সিরিজ। যার পরিচালনার কথা ছিল অরিন্দম শীলের। শোনা যাচ্ছিল, ফেলুদার চরিত্রে থাকতে পারেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং তোপসের ভূমিকায় ঋতব্রত মুখোপাধ্যায়।

 

জি এন্টারটেইনমেন্টের পাশাপাশি ফেলুদাকে নিয়ে পরিকল্পনা ইতিমধ্যেই সাজিয়ে ফেলেছে এসভিএফ। কিছুদিনের মধ্যেই বড়পর্দার জন্য ফেলুদাকে নিয়ে এসভিএফের ব্যানারে শুটিং শুরু করার কথা সত্যজিৎপুত্র সন্দীপ রায়ের।

ফেলুদা

 

সৃজিত মুখোপাধ্যায়ও ফেলুদার সিরিজ করার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন হইচইতে। একই সঙ্গে দু’টি প্ল্যাটফর্মে যখন ফেলুদাকে নিয়ে হইচই, তখন ফেলুদার স্বত্বের দাবিতে আলিপুর ডিভিশনের কমার্শিয়াল কোর্টে আবেদন করা হয় এসভিএফ এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে। সেই আবেদনের উপর ভিত্তি করেই আপাতত স্থগিতাদেশের নির্দেশ এসেছে আদালত থেকে।

ফলে আপাতত এসকে ভিডিও প্রাইভেট লিমিটেডের হয়ে তদন্তে নামা আটকে গেল ফেলুদার। এদিকে এদিনই এসভিএফের পক্ষ থেকে সন্দীপ রায় পরিচালিত ছবির নাম ঘোষণা করা হয়। এবার পুরীর সৈকতে রহস্যের সন্ধানে যাবে ফেলুদা, তোপসে ও জটায়ু।

 

আসছে বাজরাঙ্গি ভাইজান ২

কমদামে ভালো মোবাইল

Leave A Reply

Your email address will not be published.