‘নিজেকে প্রচণ্ড ভালোবাসি, আরেকজনের ভালোবাসার প্রয়োজন নেই’

শুধু সিনেমার জন্য টেলিভিশন নাটকে অভিনয় ছেড়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বিগত বছরে দুটি চলচ্চিত্র ‘আবার বসন্ত’ ও ‘ইতি, তোমারই ঢাকা’ মুক্তি পেয়েছে। চলতি বছরেও বেশ কয়েকটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার। একেবারে মূলধারার নায়িকা বেশে এখন স্পর্শিয়া।   

এদিকে নাটকে না থাকলেও ‘উইথ স্পর্শিয়া’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন নিজের ইউটিউব চ্যানেলে। টেলিভিশন নাটকে অনুপস্থিতি নিয়ে তিনি বললেন, সিনেমার মাঝেই এখন বেশী মগ্ন থাকতে চাইছি আমি। সিনেমাটাই ভালো করে করতে চাই। সিনেমার শুটিংয়ে প্রচুর সময় দিতে হয়। তাই নাটকে দেখা যায় না আমাকে।

নতুন সিনেমা নিয়ে স্পর্শিয়া বলেন, গত বছরের দুটি সিনেমাতেই অনেক প্রশংসা পেয়েছি মানুষের। ২০২০ সালের ২৭ জানুয়ারি মুক্তি পাবে আমার অভিনীত নতুন ছবি ‘কাঠবিড়ালি’। নূরুল আলম আতিক পরিচালিত ‘মানুষের বাগান’ মুক্তি পাবে এ বছর।

এদিকে প্রেম সংসার নিয়েও খোলামেলা কথা বললেন ‘আবার বসন্ত’ খ্যাত এই অভিনেত্রী। বলেলন, নিজেকে এখন প্রচণ্ড ভালোবাসি আমি। এ মুহূর্তে আরেকজনের ভালোবাসার কোনো প্রয়োজন নেই। আগামী পাঁচ বছরের মধ্যে নতুন সঙ্গী নিয়ে ভাবতে চাই না। শুধু কাজ নিয়ে ফোকাস থাকতে চাই।

Loading...