নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

বাংলাদেশ ও ভারতসহ উপমহাদেশে এখন আলোচনার নাম প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস জুটি। শুরুটা হয়, সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে স্বামীর পারিবারিক নাম জোনাস সরিয়ে ফেলেন ভারতীয় কন্যা প্রিয়াঙ্কা।

 

এর পরই আলোচিত এই দম্পতির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠে। যদিও সেটিকে মিথ্যা বলে জানিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

 

তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো কিছুই বলেননি প্রিয়াঙ্কা-নিক কেউই। এর মাঝেই মঙ্গলবার ২৩ নভেম্বর নেটফ্লিক্সে জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট নামে শো স্ট্রিমিং হয়েছে।

 

সেটিতে বিখ্যাত জোনাস ব্রাদার্স নিক, জো ও কেভিন এবং তাদের তিন সুন্দরী স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার ও ড্যানিয়েল জোনাস একে অপরের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে রসিকতায় মেতে উঠেছেন।

 

যাইহোক, শো’তে প্রিয়াঙ্কা চোপড়াকে তার ১০ বছরের ছোট স্বামী সঙ্গীতশিল্পী নিক জোনাসকে নিয়ে প্রশ্ন করা হয়। তখন জবাবে প্রিয়াঙ্কা বেশ রসিকতায় মেতে উঠেন।
তিনি বলেন, তারা সবসবময় একে অপরকে বিভিন্ন কিছু শিখিয়ে থাকেন। এই যেমন, টিকটক সম্পর্কে প্রিয়াঙ্কাকে আইডিয়া দেন নিক। আর সফল অভিনয় ক্যারিয়ার নিয়ে স্বামীকে আইডিয়া দেন বলিউড অভিনেত্রী।
এ সময় দুই জনের বয়সের ব্যবধান নিয়েও কথা বলেন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, নিকের সঙ্গে তার বিবাহ কোনো পাবলিক স্ট্যান্ট ছিল না।
নিক এবং আমার মধ্যে বয়সের পার্থক্য ১০ বছর। নব্বই দশকের অনেক পপ সংস্কৃতি রয়েছে যেগুলো সে বুঝেনা এবং তখন আমি তাকে এগুলো সম্পর্কে বলি।
উদাহরণস্বরুপ বলা যায়, নিক আমাকে শিখায় কীভাবে টিকটক ব্যবহার করতে হয়। বিপরীতে আমি তাকে শেখাই, সফল অভিনয় জীবন কেমন হতে পারে।

 

বয়স বয়স বয়স 

Leave A Reply

Your email address will not be published.