Ultimate magazine theme for WordPress.

লকডাউন উপেক্ষা করে দর্শনা কেরুজ চিনিকলে আসছেন নতুন এমডি!

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা: বর্তমান করোনা পরিস্থিতিতে বিভিন্ন জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলাও রয়েছে ( যাতায়াত এবং লোকজন প্রবেশে) লকডাউনের আওতায়। লকডাউন উপেক্ষা করে রোববার ঢাকার মিরপুর থেকে বিশেষ ব্যবস্থায় দর্শনা কেরুজ চিনি কলে আসছেন নতুন ব্যবস্থপনা পরিচালক। দর্শনায় অবস্থান করে তিনি কেরুজ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক হিসাবে যোগদান করতে পারেন বলে একটি সূত্র জানিয়েছে। এতে করে দর্শনাবাসি করোনা ঝুঁকির মধ্যে পড়তে পারে বলে সচেতন মহল মনে করছেন।

বিশ্ববাসি করোনা ভাইরাস মোকাবেলাই রীতিমত হিমশিম খাচ্ছে। তার প্রভাব পড়েছে বাংলাদেশেও। সরকার করোনা ভাইরাস মোকাবেলাই প্রস্তুতিসহ নানামুখি কর্মসূচি ঘোনা করেছেন। অংশ হিসাবে করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন জেলাকে লকডাউনের আওতায় এনেছেন। তারি ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার চুয়াডাঙ্গা জেলায় যাতায়াত এবং অন্যকোন জেলা থেকে এ জেলায় মানুষের প্রবেশের ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়েছে।
সূত্র জানিয়েছে, এরি মধ্যে রোববার বিশেষ ব্যবস্থায় দর্শনা কেরুজ চিনিকলের নতুন ব্যবস্থপাক পরিচালক হিসাবে ঢাকা হেড অফিস থেকে আবু সাঈদ নামের একজন যোগদান করছেন বলে জানা গেছে। এদিকে করোনা পরিস্থিতিতে ঢাকা থেকে দর্শনায় একজন নতুন মানুষের আগমনে দর্শনাবাসি উৎবেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। কোন কারণে করোনা পরিস্থিতির অবনতি ঘটলে এর দায়ভার কে নেবে?

এ ব্যাপারে চিনিকলের বর্তমান ব্যবস্থপনা পরিচালক জাহেদ আলী আনছারী বলেন, চাকুরীতে বদলী এবং অবসর নীতিমালা অনুযায়ী হয়ে থাকে। সেটা সবার ক্ষেত্রে প্রযজ্য। লকডাউন ওপেক্ষ করে চিনিকলে নতুন এমডি যোগদান করছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটা কর্তৃপক্ষের সিদ্ধান্ত মন্তব্য নিঃপ্রয়োজন। এব্যপারে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান সনৎ কুমার সাহা একটু বিরক্তি বোধ করে বলেন, যে যোগদান করছে তাকে জিজ্ঞাসা করেন।
এ ব্যাপারে দর্শনা পৌর আ.লীগের সভাপতি দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, আগামী ২৫ তারিখ পর্যন্ত দর্শনায় সরকার ঘোষিত গাড়ি ছাড়া কোন গাড়ি এবং লোকজন প্রবেশ করতে পারবে না। যদি করে দর্শনাবাসিকে সাথে নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.