Ultimate magazine theme for WordPress.

দামুড়হুদায় বিজিবির মাদক বিরোধী অভিযানে মদ ও ফেনসিডিল উদ্ধার

মোঃ তারিকুর রহমান চুয়াডাংগা ঃচুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেনসিডিল ও ৮ বোতল ভারতীয় মদ উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে এ ঘটনায় কোন চোরাকারবারিকে আটক করতে পারেনি তারা। উদ্ধার হওয়া মদ ও ফেনসিডিলগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক ভারপ্রাপ্ত অধিনায়ক নিস্তার আহমেদ গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল শুক্রবার সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানার অন্তর্গত ঝাঝাডাঙ্গা গ্রামের মাঠে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেনসিডিল আটক করতে সক্ষম হয়। এ ছাড়া গতকাল শুক্রবার দুপুর আড়াই টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ ঠাকুরপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানার অন্তর্গত ঠাকুরপুর গ্রামের মাঠে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৮ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া মদ ও ফেনসিডিলগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছে।
Leave A Reply

Your email address will not be published.