Ultimate magazine theme for WordPress.

টাঙ্গাইলে জাতীয়তাবাদী যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত

দেশব্যাপী সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্রীয় যুবদলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল টাঙ্গাগাইল সদর উপজেলা ও শহরের কর্মীসভা আজ সকাল ১০টায় সিলমী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সিনিয়ল যুগ্ম আহবায়ক খন্দকার রাসেদুল আলম রাসেদের সঞ্চালনায় এবং আহবায়ক আশরাফ পাহেলীর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তৃব্য রাখেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও ঢাকা বিভাগীয় টিমের দায়িত্বপ্রাপ্ত প্রধান সমন্বয়কারী মো. জাকির হোসেন নান্নু।

বিভাগীয় টিমে শুভেচ্ছা বক্তৃব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাভোকেট ফরহাদ ইকবাল। এ ছাড়াও যুবদলকে সুসংগঠিত করার জন্য বক্তৃব্য রাখেন ঢাকা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি মো. মজিবর রহমান, যুগ্ম সম্পাদক মো. আনোয়ার হোসেন আনু,সহ সাধারণ সম্পাদক মো. শাহ আলম চৌধুরী, মোশাররফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ওমর তাহের বাবু, সহ সাংগঠনিক সম্পাদক ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত মো. মহসীন হোসেন বিদ্যুৎ।

স্থানীয় নেতাদের মধ্যে বক্তৃব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন, আবদুল্লাহ্ হেল কাফী শাহেদ, সৈয়দ শাতীল, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা, সজল তানভীর, সদর উপজেলা যুবদলের আহবায়ক মো. কবিরুজ্জামান কবীর, সিনিয়র যুগ্ম আহবায়ক খালেদ সাইফুল্লাহ্ জুয়েল, সদস্য সচিব ইকবাল তালুকদার প্রমুখ।

কর্মীসভার শুরুতে যুবদলের উপস্হিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বক্তৃব্য রাখেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন এবং সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম।

বক্তারা বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং যুবদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক নীরব- টুকুর নেতৃত্বে সারাদেশে যুবদলকে গতিশীল করার লক্ষ্যে দেশের প্রতিটি জেলার কাজ শুরু হয়েছে। আজ থেকে শুরু হলো টাঙ্গাইল জেলার কার্যক্রম। উপস্থিত নেতাদের ধন্যবাদ জানিয়ে যুবদল নেতারা বলেন দেশে আজ ক্রান্তিকাল চলছে, গণতন্ত্র নির্বাসনে। প্রতিহিংসামূলক মিথ্যা মামলায় ফরমায়েশি রায়ের মাধ্যমে কারাগারে আটক রাখা হয়েছে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেএী বেগম খালেদা জিয়াকে। একের পর এক মিথ্যা মামলা ও রায় দিয়ে দেশে আসতে দেয়া হচ্ছে না দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে। এমনকি টাঙ্গাইল জেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টু দীর্ঘ ১২বছর ধরে কারাগারে।

এই ভোটারবিহীন অবৈধ সরকারের বিচার বিভাগের উপর নগ্ন হস্তক্ষেপের কারণে জামিন পাচ্ছে না দেশনেত্রী বেগম খালেদা জিয়া। কাজেই বেগম খালেদা জিয়াকে এবং গণতন্ত্রকে মুক্ত করতে হলে রাজপথের আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে। যার জন্য সংগঠনকে শক্তিশালী করতে হবে। টাঙ্গাইল জেলা রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ জেলা উল্লেখ করে কেন্দ্রীয় নেতারা বলেন আমাদের যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এবং শহীদ জিয়া পরিবারের বিশস্ত সিপাহসালার সুলতান সালাউদ্দিন টুকু’র জেলা টাঙ্গাইল। অতীতের যে কোন সময়ের তুলনায় যুবদলকে বেশী সুসংগঠিত হয়ে রাজপথে নেতৃত্ব দিতে হবে।

নেতারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমনের সকল মিথ্যা মামলার রায় প্রত্যাহার চান। বিএনপি ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালাম পিন্টুসহ কারাগারে আটক সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেন। টাংগাইল জেলা যুবদল ও সারাদেশে যুবদলের নেতাকর্মীদের নামে করা সকল মামলা বাতিল দাবি জানান।

নেতৃবৃন্দ যুবদলকে গতিশীল করা ও কমিটি গঠনের জন্য উপস্হিত নেতাকর্মীদের জীবনবৃত্তান্ত ও তাদের মতামত ব্যক্তি পর্যায়ে ফরম পূরন পূর্বক জমা নেন।

Leave A Reply

Your email address will not be published.