Ultimate magazine theme for WordPress.

কুমারখালীতে ছাত্রলীগ নেতার উপর হামলা, আটক ৫

প্রকাশ্যে দুর্বৃত্তদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ ওরফে রশি (২৪)। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে শহরের দুর্গাপুর এলাকা (বাসস্ট্যান্ডের পশ্চিমে) থেকে তার উপর হামলার ঘটনা ঘটে। এই হামলার সাথে জড়িত ৫ জনকে ঘটনাস্থল থেকেই আটক করেছে পুলিশ।
গুরুত্ব আহত রশি কুমারখালী সরকারি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র।
সজল নামের একজন প্রত্যক্ষদর্শী জানায়, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শান্ত, ১নং সাংগঠনিক সম্পাদক সোহাগ ও ৩ নং সাংগঠনিক সম্পাদক রশি সহ ছয়জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী দেখতে গিয়েছিল। সেখান থেকে বাসস্ট্যান্ডের দিকে ফেরার পথে কাজীপাড়া মোড় এবং বাসস্ট্যান্ডের মাঝে ঝিলিক পার্লারের সামনে দাঁড়িয়ে সোহাগের স্বজনের সাথে কথা বলছিল। এ সময় হাত কুড়াল, চাপাতি ও স্টিলের পাইপ নিয়ে আরিফ, আরিফুল, পাপ্পু, সবুজ, রিজভী, পলক, রিফাত, সম্রাট, অভিসহ ১০/১২ জন মোটরসাইকেলে এসে অতর্কিত হামলা করে।
ছাত্রলীগ নেতা আব্দুর রশীদ রশি দৌড়ে পালানোর চেষ্টা করলে আরিফুল তাকে লক্ষ্য করে কুড়াল ছুড়ে মারে। এ সময় দিশেহারা হয়ে রশি পার্শ্ববর্তী পুকুরে লাফিয়ে পড়লে হামলাকারীদের কয়েক জন পানিতে নেমে তাকে ধরার চেষ্টা করে। ছাত্রলীগ নেতা রশি সাঁতার দিয়ে পুকুরের ওপারে উঠতে গেলে হামলাকারীরা তার বুকে এবং ডান পায়ে কোপ দেয়। এরই মধ্যে কুষ্টিয়া-রাজবাড়ি সড়ক দিয়ে পুলিশের গাড়ি যেতে দেখে প্রত্যক্ষদর্শীরা পুলিশের গাড়ি থামিয়ে ঘটনার বিবরণ দিলে তাৎক্ষণিক পুলিশ হামলাকারীদের ধাওয়া করে ৫ জনকে আটক করে এবং রক্তাক্ত অবস্থায় ছাত্রলীগ নেতা রশিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা ছাত্রলীগ নেতা রশি’র অবস্থা গুরুত্বর দেখতে পেয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে জরুরী ভিত্তিতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রাইসুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা রশি’র উপর হামলা হয়েছে এই খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে এসে দেখলাম রশি’র অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসকরা জানিয়েছেন, ডান পায়ের কয়েকটি রগ কেটে গেছে। রশি’র উপর হামলার সঠিক কারণ জানাতে পারেনি কেউ।
কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, হামলার সাথে জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ অভিযোগ দিতে আসেনি, অ

Leave A Reply

Your email address will not be published.