দেখা মিললো সাকিবের ছেলের

দেখা মিললো সাকিবের ছেলেরগত ১৫ মার্চ সকালে তৃতীয় সন্তানের বাবা হন সাকিব আল হাসান। একমাস পর ছেলের নাম প্রকাশ করলেও ছবি জনসম্মুখে আনেননি বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিবভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন কবে তারা জুনিয়র সাকিবকে দেখবেন। অবশেষে ভক্তদের অপেক্ষা দূর করে আজ (শনিবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের ছবি প্রকাশ করেছেন সাকিব। শনিবার ফেসবুকে ছেলের ছবি প্রকাশ করে দোয়া চেয়ে সাকিব লিখেছেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই ওর জন্য দোয়া করবেন।’ ছোট্ট আইজাহ মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পোলো-শার্ট পরা আছে ছবি।

গত ১৫ মার্চ সকালে দুই মেয়ের পর সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরজুড়ে আসে ছেলে সন্তান। তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি তিনি। ওই সময় সন্তানের সুস্থ থাকার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করলেও নাম ও ছবি প্রকাশ করেননি সাকিব।

২০১৫ সালের ৯ এপ্রিল সাকিবের বড় মেয়ে আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় মেয়ের নাম রাখেন ইরাম হাসান। দুই মেয়ের মতো ছেলে সন্তানেরও জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে শিশিরের সঙ্গে পরিচয় হয়েছে সাকিবের। এরপর যোগাযোগের সূত্র ধরে ঘনিষ্ঠ হয়ে ওঠেন দুজন। প্রণয়ের শুভ পরিণতি দিতে ১২-১২-১২, বিশেষ এই তারিখে শিশিরকে বিয়ে করেন সাকিব।

Loading...