দুই পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে ষষ্ঠ হোয়াইটওয়াশের মিশনে টস জিতেছে বাংলাদেশ। হারারেতে টস জিতলেও শেষ ওয়ানডেতে বাংলাদেশ ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে।

আগেই জানা গিয়েছিল যে এই ম্যাচে বেশ কিছু পরিবর্তন আসতে পারে একাদশে। সেটি হয়েছেও। দুটি পরিবর্তন হয়েছে বাংলাদেশ দলে। বিশ্রাম দেওয়া হয়েছে শরিফুল ইসলাম ও মেহেদী মিরাজকে। তাদের বদলে এসেছেন নুরুল হাসান সোহান ও মোস্তাফিজুর রহমান।

এরই মধ্যে দুই ওয়ানডে জিতে সিরিজটি ২-০ তে নিশ্চিত করে ফেলেছে সফরকারীরা। ফলে তৃতীয় ম্যাচটি সুপার লিগের পূর্ণ ৩০ পয়েন্ট অর্জনের জন্যও গুরুত্বপূর্ণ।

বাংলাদেশের মতো দুটি পরিবর্তন জিম্বাবুয়ে দলেও। রিচার্ড এনগারাভা ও টিনাশে কামুনহুকামউইর বদলে এসেছেন রায়ার বার্ল ও ডোনাল্ড তিরিপানো।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান

জিম্বাবুয়ে একাদশ: তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাভা (উইকেটকিপার), ব্রেন্ডন টেলর (অধিনায়ক), ডিয়ন মায়ার্স, সিকান্দার রাজা, ওয়েসলি মাধেভেরে, লুক জংউই, ব্লেসিং মুজারাবানি, টেন্ডাই চাতারা, রায়ার বার্ল ও ডোনাল্ড তিরিপানো।

Loading...