দিনাজপুরে পরকীয়ার জেরে খুন!

দিনাজপুরের পার্বতীপুরে পরকীয়া সম্পর্কের জের ধরে বাবলু সরদার ধলা ৪০ নামে একজন মুরগী ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে নারীসহ দুইজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে পার্বতীপুরের হাবড়া ইউনিয়নের ফুলেরঘাট ঘনেশ্যামপুর মাঝাপাড়া নামক স্থানে এই ঘটনাটি ঘটেছে। রবিবার সকালে পুলিশ বাবলু সরদার ধলার লাশ উদ্ধার করেছে। নিহত বাবলু সরদার ধলা ৪০ পার্বতীপুর উপজেলার তাজির উদ্দিনের ছেলে।

 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, পার্বতীপুরের হাবড়া ইউপির ফুলেরঘাট ঘনেশ্যামপুর সরদারপাড়া গ্রামের শাহানাজ বেগমের স্বামী আজিজুল ইসলাম বাড়ীতে না থাকার সুবাদে তার বাড়ীতে স্থানীয় যুবকদের যাতায়াত ছিল। এলাকাবাসীর ধারনা ঘটনার দিন বাবুল সর্দার, শাহানাজের বাড়িতে অবস্থান করছিল। সেখান থেকে নিজ বাড়ীতে আসার পথে ঘনেশ্যামপুর নামক স্থানে হত্যাকান্ডের শিকার হয় সে। রবিবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থানের পার্শ্ববর্তী ঝোপঝাড় থেকে বাবলু সরদারের লাশ উদ্ধার করে।

 

পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান জানান, পরকীয়া সম্পর্কের জের ধরে এই হত্যার ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।এ ঘটনায় জিঙ্গাসাবাদের জন্য শাহানাজ বেগম ৩৫ ও জাহিনুর আলম ৩০ ঝানু নামে ২ জনকে আটক করা হয়েছে। সেই সাথে আটক জাহিনুর আলমের বাড়ি থেকে একটি ধারালো চাকু ও রক্তমাখা কাপড় উদ্ধার করেছে পুলিশ। দিনাজপুরে

 

সুনামগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

 

হাফেজি মাদ্রাসায় শিশু শিক্ষার্থীর গলাকাটা লাশ

Leave A Reply

Your email address will not be published.