ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় শনাক্ত ৩, যেকোনো সময় গ্রেফতার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় তিনজনকে শনাক্ত করেছে র‍্যাব। শনাক্ত করা ব্যক্তিরা যেকোনো সময় গ্রেফতার হতে পারে।

বুধবার (৮ জানুয়ারি) নির্যাতনের শিকার হওয়া মেয়েটি শনাক্তকৃত ব্যক্তিকে নিশ্চিত করলেই তাকে গ্রেফতার দেখানো হবে বলে নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাব-১ এর ঊর্ধ্বতন এক কর্মকর্তা ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একজনকে আমরা শনাক্ত করেছি। শনাক্ত ব্যক্তিটিই ধর্ষক কি-না তা নিশ্চিত হওয়ার পরেই তাকে গ্রেফতার করা হবে। তবে এই মুহূর্তে ব্যক্তিটির নাম ঠিকানা প্রকাশ করা যাচ্ছে না বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, আমরা এই ঘটনায় আরো দুই জন ব্যক্তিকে নজরদারিতে রেখেছি। তারা কোনোভাবে এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট কিনা সেটা তদন্ত করছি। প্রয়োজন পড়লে তাদেরকেও হেফাজতে আনা হবে।

প্রসঙ্গত, গত রবিবার রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে অজ্ঞাত এক যুবক। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ৩০-৩৫ বছরের এক যুবককে আসামি করেছেন।

সিআইডির ক্রাইম সিন বিভাগ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে। ওই ছাত্রীর চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিকেল বোর্ড গঠন করেছে। স্বাস্থ্য পরীক্ষার পর ঐ ছাত্রীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

Loading...