টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ’লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মুহা. ফারুক খান এমপির নেতৃত্বে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পুষ্পস্তবক অর্পণ করে নেতৃবৃন্দ এ শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫-এর ১৫ আগস্ট তার পরিবারের সদস্য ও মহান মুক্তিযুদ্ধে নিহত বীর শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়ার পৌর মেয়র তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সভাপতি আবুর বামার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। এর আগে বৃহস্পতিবার রাত ১২.০১ মিনিট প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করে রাষ্ট্রের পক্ষে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পরে মুক্তিযোদ্ধা কমান্ড ও পরে জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বাংলাদেশ পুলিশের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ আনসারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন শ্রদ্ধা জানান। দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্স সাজানো হয় বর্ণিল আলোয়। সকাল থেকেই সমাধি কমপ্লেক্স সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেখানে মানুষের ঢল নামে।

 

 

 

 

বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ড্যান্স বারের গোপন ঘরে লুকিয়ে রাখা হয়েছিল ১৭ তরুণীকে

 

 

Leave A Reply

Your email address will not be published.