Ultimate magazine theme for WordPress.

র‌্যাবের সারোয়ার আলমের স্ট্যাটাস ভাইরাল, ফেসবুকে তোলপাড়

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের একটি স্ট্যাটাস। ক্ষমতার অপব্যবহারের অভিযোগে দায়ের করা রিটের প্রেক্ষিতে বুধবার রাতে স্ট্যাটাসটি পোস্ট করেন তিনি।

ওই স্ট্যাটাসে সারোয়ার আলম সবার উদ্দেশ্যে প্রশ্ন রেখে লিখেন- ‘সততা, নিষ্ঠা আর শত চ্যালেঞ্জকে হাসিমুখে আলিঙ্গন করে দেশ ও মানুষের জন্য কাজ করা কি ক্ষমতার অপব্যবহার?’

তার এই স্ট্যাটাসটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টা নাগাদ পোস্টটিতে ১১ হাজারেরও বেশি লাইক, পৌনে ৩ হাজার কমেন্ট হয়েছে। স্ট্যাটাসটি শেয়ার করেছেন দেড় হাজারেরও বেশি মানুষ।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান ও নিজাম উদ্দিনের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে তাদের ক্ষমতা বাতিলের আর্জিতে গতকাল বুধবার হাইকোর্টে একটি সম্পূরক রিট আবেদন করে চিলড্রেন’স চ্যারিটি বাংলাদেশ ফাউন্ডেশন (সিসিবি ফাউন্ডেশন)।

এ বিষয়ে হাইকোর্টের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদারের বেঞ্চ আদেশ দেয়ার কথা রয়েছে।

র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব গ্রহণের পর থেকেই খাদ্য, ওষুধ থেকে শুরু করে নিত্যপণ্যের গুণগত মান, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য ও ওষুধ, এবং বিভিন্ন পণ্যের বাড়তি দাম নেয়ার বিরুদ্ধে অভিযোগ চালিয়ে প্রশংসিত হন তিনি। এরমধ্যে ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযানেও নেতৃত্ব দেন র‌্যাবের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এদিকে সারোয়ার আলমের স্ট্যাটাসটিকে ইতিবাচকভাবে গ্রহণ করে মো. হোসেন নামে একজন পাল্টা স্ট্যাটাসে লিখেছেন- ‘স্যার, কোটি মানুষ আপনার জন্য আন্দোলন করবে, আপনি এগিয়ে যান, ওরা আপনার কিছুই করতে পারবে না ইনশাল্লাহ।’

বেনজীর ইসলাম নামে একজন লিখেছেন- ‘স্যার, আমরা সবাই আপনার সাথে আছি।’

Leave A Reply

Your email address will not be published.