Ultimate magazine theme for WordPress.

রাজনীতি এখনও ফুলটাইম শুরু করিনি: মাশরাফি

ক্রিকেট ইতিহাসে তিনিই একমাত্র ক্রিকেটার যিনি সংসদ সদস্য হয়ে এখনও মাঠ কাঁপাচ্ছেন। আসন্ন বিশ্বকাপে তার নেতৃত্বেই খেলবে বাংলাদেশ দল। বলছি নড়াইল ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার কথা। 

ক্রিকেট মাঠের মত রাজনীতির মাঠেও তিনি দশে দশ পেয়ে গেলেন। যার অন্যন উদাহরণ কৃষকদের ধানের ন্যায্যমূল্য নিয়ে তার পদক্ষেপ। ত্রিদেশীয় সিরিজ শেষে চার দিনের ছুটিতে দেশে ফিরেন মাশরাফি। দেশে ফিরেই জানতে পারেন কৃষকের কষ্টের কথা। আর তাতেই তিনি কৃষকদের ধানের ন্যায্যমূল্য পাইয়ে দিতে নড়াইলের ডিসিকে নির্দেশনা দেন।

আপাদমস্তক ক্রিকেটে মোড়ানো জীবন হলেও তিনি যে একজন জনপ্রতিনিধি তা বেশ খেয়ালই থাকে মাশরাফির। বরং দেশের অন্যান্য জেলার সাংসদের চাইতে বেশ ভালো করছেন আর বিচক্ষণতা দেখাচ্ছেন বলে মত দিচ্ছেন দেশবাসী।

২২ গজের ব্যস্ততার ফাঁকে এলাকার লোকজনের খোঁজখবর যে মাশরাফি বেশ ভালো রাখতে পারেন এই পাঁচ মাসে তার উদাহরণ রয়েছে ভুরি ভুরি।

সাংসদ জীবনে নেমে বেশ কিছু ইতিবাচক খবরে শিরোনাম হয়েছেন মাশরাফি। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগ শেষ হতে না হতেই বিশ্রাম না নিয়ে নিজ এলাকায় ঝটিকা সফরে যান মাশরাফি।

খুঁজে বের করেন নড়াইল হাসপাতালে চিকিৎসকদের কর্তব্যের অবহেলার বিষয়টি। কর্তব্যরত ডাক্তারকে অনুপস্থিত দেখে সঙ্গে সঙ্গে যথাযথ ব্যবস্থা নেয়ার ঘোষণা দেন। এর জন্য রোগীও সাজান নিজেকে। ঘটনাটি সেই সময় দেশব্যাপী আলোচিত হয়

Leave A Reply

Your email address will not be published.