Ultimate magazine theme for WordPress.

মিরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে হোটেল মালিকের ১৫ দিনের জেল

কুষ্টিয়ার মিরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে অখিল ঘোষ (৪৬) নামের এক হোটেল মালিকের ১৫ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসন মিরপুর কর্তৃক আমলা বাজার ও নিমতলা বাজারে মোবাইলকোর্ট পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন খাবার হোটেল, মিষ্টির দোকান,বেকারি, ফার্মেসিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে নোংরা, বাসি,অপরিচ্ছন্ন পরিবেশ,মেয়াদউত্তীর্ন পন্য বিক্রয় ইত্যাদি অভিযোগে সংশ্লিষ্টদের অর্থদন্ড প্রদান করা হয়। নিমতলা বাজারে অখিল কুমার ঘোষের ঘোষ সুইট হোটেলকে নোংরা, পচা,বাসি,অস্বাস্হ্যকর খাবার বিক্রয় করার অপরাধে হোটেল মালিক অখিল ঘোষ (৪৬) কে ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ।


এছাড়াও আমলা বাজারের মোল্লা ফার্মেসীকে শিশু খাদ্য বিক্রির বৈধ কাগজ না থাকায় এক হাজার টাকা, আরাফাত ব্রেড এণ্ড বিস্কুট ফ্যাক্টরীকে ৫ হাজার টাকা,লালন ডেইরী সুইটকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনার নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ। এ সময় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সেলিমুজ্জামান ছাড়াও মিরপুর থানার এস আই আনিছুর রহমান আনিস উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,জনস্বার্থে মোবাইলকোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.