Ultimate magazine theme for WordPress.

মাগুরায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত সদস্য নিহত

মাগুরা সদর উপজেলায় দুই ডাকাত দলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটেছে। বুধবার (১৯ ফেব্রয়ারি) রাত ২ টার দিকে উপজেলার বরুনাতৌল গ্রামের একটি মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ডাকাত দলের ২জন সদস্য নিহত হয়।

নিহতরা হলেন মোঃ মনিরুল ইসলাম ওরফে লাভলু মণ্ডল (৪৫) পিতাঃ গফুর মন্ডল এবং মোঃ দাউদ মোল্লা (৩৮) পিতাঃ মৃত ওহাব মোল্লা। নিহত লাভলুর বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার।আড়পাড়া(কামারখালী) গ্রামে এবং দাউদের বাড়ি ফরিদপুরের বোয়ালমারি উপজেলার হাটখোলারচর থেরসূতি গ্রামে।

মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, বুধবার রাত ২টার দিকে বরুনাতৈল গ্রামের একটি মাঠে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ দল ডাকাত গোলাগুলিতে লিপ্ত হয়।

এলাকার স্থানীয় জনগনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশী করে সেখান থেকে দুই ডাকাত সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ৪ টি গুলির খোসা সহ দেশীয় অস্ত্রশস্ত্রসহও বিভিন্ন ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ওসি সাইফুল ইসলাম।

Leave A Reply

Your email address will not be published.