Ultimate magazine theme for WordPress.

বরিশালে ট্রাক উল্টে পাঁচ গরুর মৃত্যু, ২ ব্যবসায়ী আহত

বরিশালের গৌরনদীতে গরুবোঝাই একটি ট্রাক উল্টে ঘটনান্থলেই পাঁচটি গরু মারা গেছে। দুর্ঘটনায় ট্রাকে থাকা দুই গরু ব্যবসায়ী আহত হয়েছেন।

শুক্রবার (০২ আগস্ট) গৌরনদীর মদিনা স্ট্যান্ড এলাকা সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মিলে ট্রাকটি ও এতে থাকা গরুগুলো উদ্ধার করেন। এসময় বেশ কয়েক ঘণ্টা মহাসড়কের স্বাভাবিক যান চলাচল ব্যহত হয়।

বরিশালের চরমোনাই গ্রামের গরু ব্যবসায়ী সৈয়দ মোস্তফা জানান, বৃহস্পতিবার (০১ আগস্ট) চুয়াডাঙার শিয়ালমারা গরুর হাট থেকে ১৮টি ষাঁড় নিয়ে (যশোর-ট-০২০১০৪) ট্রাকযোগে তারা বরিশালের উদ্দেশ্যে রওনা হন। 

পথে শুক্রবার সকাল ৬টার দিকে গৌরনদীর মদিনা স্ট্যান্ডের কাছে গরুবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচটি গরু মারা যায়। 

এছাড়া দুইটি গরু গুরুতর আহত হলে তাৎক্ষণিক স্থানীয়রা জবাই করেন। এই সাতটি গরুর মূল্য প্রায় আট লাখ টাকা জানিয়ে তিনি আরও জানান, দুর্ঘটনায় ট্রাকের মধ্যে থাকা গরু ব্যবসায়ী মতিন বেপারি ও সরোয়ার হোসেন আহত হয়েছেন।

এদিকে দুর্ঘটনার পরপরই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, ট্রাকটির চালক ঘুমিয়ে পরায় এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে জব্দ করেছে। 

Leave A Reply

Your email address will not be published.