Ultimate magazine theme for WordPress.

পিকনিক শেষে ফেরার পথে সাত শিক্ষার্থী নিহত

নেত্রকোনার দূর্গাপুর উপজেলায় পিকনিক শেষে বাড়ি ফেরার পথে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাত স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এঘটনায় অন্তত আরও ১০-১২ জন শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহতরা সবাই ময়মনমসিংহের গৌরীপুর উপজেলার শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও এ মোতালেব বেগ দাখিল মাদরাসা এবং ভোকেশনাল স্কুলের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কাকউচড়া ইউনিয়নের শান্তিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, গৌরীপুর উপজেলার শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়, এ মোতালেব বেগ দাখিল মাদরাসা ও ভোকেশনাল স্কুলের ৪৬ জন এসএসসি পরীক্ষার্থী পরীক্ষা শেষে আজ সকালে পিকআপ ভ্যান গাড়ি নিয়ে দুর্গাপুরে পিকনিক করতে যায়। পরে পিকনিক থেকে ফেরার পথে উপলেজার শান্তিপুর নামক স্থানে ট্রাক পিকআপের মুখেমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। এসময় অন্তত গুরতর আহত হয় আরও ১৬-১৮ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও ৫ জনের মৃত্যু হয়। অন্যদের নেত্রকেনা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Leave A Reply

Your email address will not be published.