Ultimate magazine theme for WordPress.

নোবিপ্রবি’র শিক্ষা বিজ্ঞান অনুষদের ব্যতিক্রমধর্মী আয়োজন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদ কর্তৃক আয়োজিত “উৎকর্ষে শিক্ষা” শিরোনামে অনুষদের দুই বিভাগের নবীন ও বর্তমান শিক্ষার্থীদের জন্য ১৩তম ব্যাচে আয়োজনে মিলন মেলা ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম, কোষাধ্যক্ষ ফারুক উদ্দিন, শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন নেওয়াজ মো. বাহাদুর, শিক্ষা বিভাগের চেয়ারম্যান বিপ্লব মল্লিক, শিক্ষা প্রশাসন বিভাগের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ওয়ালিউর রহমান বিপুলসহ দুই বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থী বৃন্দ।

অনুষ্ঠানের তিন (৩) পর্বের ১ম পর্বে ছিলো নবীন বরণ ও আলোচনা সভা, ২য় পর্বে আনন্দ খেলা ও র‍্যাফেল ড্র, ৩য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ ।

নোবিপ্রবি শিক্ষার্থীরা কোন অংশে ঢাবি শিক্ষার্থীদের থেকে পিছিয়ে নেই উল্লেখ করে উপাচার্য প্রফেসর ড. দিদার-উল-আলম বলেন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাইরে এই ধরনের অনুষ্ঠান এই প্রথম আয়োজন করা হয়েছে, এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থী, শিক্ষকদের মধ্যে সম্পর্কে ভিড় তৈরি হবে।

উলেখ্য, বিশ্ববিদ্যালয়ের অন্যন্যা বিভাগের নবীন ররণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে। কিন্তু এই প্রথম নবীন বরণ ও মিলন মেলা অনুষ্ঠিত হয়, ক্যাম্পাস থেকে ৪ কি:মি: দূরবর্তী  নোয়াখালী ড্রিম ওয়ার্ল্ড পার্কে।

Leave A Reply

Your email address will not be published.