Ultimate magazine theme for WordPress.

নিয়ামতপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে নারগিস বেগম (৪০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। একই ঘটনায় নিহতের স্বামী আলীম উদ্দিনকে (৪৫) পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া হয়। আহত আলীম উদ্দিন নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় নিহতের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে শনিবার (১ ফেব্রুয়ারি) নিয়ামতপুর উপজেলার সন্তোষপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, শাশুড়ীকে চাল দেয়াকে কেন্দ্র করে বউ-শাশুড়ীর মধ্যে সামান্য ঝগড়া হয়। একে কেন্দ্র করে শনিবার রাতে নারগিসের ননদ জামাই এবং অন্য ছেলেরা শাশুড়ীর পক্ষ নিয়ে তাকে ও তার স্বামীকে বেদম মারপিট করে। এতে নারগিস গুরুত্বর আহত এবং স্বামীর ডান হাত ভেঙ্গে গুরুতর জখম হন। প্রথমে তাদেরকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নারগিস সোমবার বিকেলে মারা যান।

ওসি আরও জানান, নিহতের লাশ নিহতের বাবার বাড়ি মান্দা উপজেলার গনেশপুর গ্রামে রয়েছে। পুলিশ সেখানে গিয়ে দেখে এসেছে। ময়নাতদন্তের জন্য (৪ ফেব্রুয়ারী) বিকেলে নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Leave A Reply

Your email address will not be published.