Ultimate magazine theme for WordPress.

দুর্নীতিবাজদের ছাই দিয়ে ধরতে চান ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, দুর্নীতিবাজ যেসব কর্মকর্তারা আছেন তাদেরকে আমরা ছাই দিয়ে ধরতে চাই। কেউ যেন মনে না করেন অবৈধভাবে টাকা কামিয়েছেন তা নিয়ে তারা সুখে থাকবেন।

শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে দুদক-সিটিটিসি’র উদ্যোগে সপ্তাহব্যাপী যৌথ প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, আমরা যাকে ধরতে চাই তাকে শক্ত করেই ধরতে চাই। অবৈধ টাকার উৎস? টাকা কোথায় যাচ্ছে? কে টাকা তুলছে সবকিছু প্রযুক্তি ব্যবহার করে খোঁজ-খবর নিচ্ছি। অবৈধভাবে কেউ টাকা উপার্জন করলে তাকে আমরা ব্যবহার করতে দেব না। আমরা তাদের বিনিয়োগ বন্ধ করবো।

প্রশিক্ষণ নিতে আসা দুদক কর্মকর্তাদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, আপনারা রক্তচক্ষু উপেক্ষা করে কাজ করেন। আপনাদের যত বিপদ আসুক। আমরা আপনাদের পাশে থাকবো।

এ দিকে কর্মশালা শুরুতে সিটিটিসি প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন, সরকার সন্ত্রাস ও দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমাদের কর্মকাণ্ড দিয়ে আমরা সন্ত্রাসকে রুখে দিচ্ছি। ২০১৬ সালের পর থেকে সন্ত্রাসীদের আর মাথা তুলে দাঁড়াতে দেয়নি পুলিশ। ঠিক একইভাবে দুর্নীতি দমন কমিশন দুর্নীতিবাজদের মাথা তুলে দাঁড়াতে দিচ্ছে না। আমরা যৌথভাবে কাজ করলে সরকারের দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান।

Leave A Reply

Your email address will not be published.