Ultimate magazine theme for WordPress.

তুহিন হত্যায় বাবা-চাচার মৃত্যুদণ্ড

সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা মামলায় তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা নাছির উদ্দিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া আরও দুই চাচা মাওলানা আব্দুল মোছাব্বির ও জমসেদ আলীকে খালাস দিয়েছেন জেলা ও দায়রা জজ  ওয়াহিদুজজামান শিকদার।

সোমবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় আসামিদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করে বিচারক  আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী পিপি শামছুন নাহার বেগম জানান,  আদালতের রায়ে আমরা সন্তুষ প্রকাশ করছি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৩ অক্টোবর রাতে সুনামগঞ্জের কেজাউড়া গ্রামে  ঘুম থেকে তুলে নিয়ে হত্যা করে তুহিনের লাশ বাড়ির পাশে একটি কদম গাছে ঝুলিয়ে রাখে আসামিরা। তুহিনের কান, পুরুষাঙ্গ কেটে পেটে প্রতিপক্ষের নাম লেখা দু’টি চাকু ঢুকিয়ে রাখে।

এঘটনায় তুহিনের মা বাদী হয়ে ৫ জনকে আসামি করে দিরাই থানায় একটি হত্যা মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবু তাহের মোল্লা বাবা, চাচা ও ভাইসহ ৫ আসামির  বিরুদ্ধে  গত বছরের ৩০ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে। এ মামলার কিশোর আসামি শাহরিয়ারকে ১০ মার্চ শিশু আদালতের বিচারক জাকির হোসেন ৮ বছরের আটকাদেশ প্রদান করেন।

প্রতিপক্ষ ছালাতুল ও তুহিনের চাচার সঙ্গে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল তুহিনের বাবা, চাচার। প্রতিপক্ষকে ফাঁসতে তুহিনের তারা শিশুটিকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে।

Leave A Reply

Your email address will not be published.