Ultimate magazine theme for WordPress.

ডেঙ্গুতে আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

ডেঙ্গুতে এবার রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেলেন আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হকের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন আক্তার (২৪) মারা গেছেন।

সোমবার (৫ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শারমিন ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার গ্রামের বাড়ি জয়পুরহাটে। 

পারিবারিক সূত্রে জানা যায়, শারমিন গত শুক্রবার জ্বর নিয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি হন। পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে।

পরিবার জানায়, অন্তঃসত্বা থাকায় কয়েকদিন আগে ঢাকা থেকে জয়পুরহাটে বাবার বাড়িতে যান শারমিন আকতার। সেখানে হঠাৎই তার ডেঙ্গু ধরা পড়ে। রক্তের প্লাটিলেট না বাড়ায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য শারমিনকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। শারমিনকে গত শনিবার রাতে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাত সাড়ে চারটায় তিনি মারা যান।

শারমিনের স্বামী নাজমুল হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকেন। তার বাড়ি নওগাঁর বদলগাছি উপজেলায়। তিনি এখন দেশের বাইরে আছেন। দেশের বাইরে যাওয়ার আগে স্ত্রীর সঙ্গে দেখা করতে গত বুধবার তিনি জয়পুরহাট এসেছিলেন।

Leave A Reply

Your email address will not be published.