Ultimate magazine theme for WordPress.

ডাকাত দলের কবলে পড়ে দুই গরু ব্যবসায়ী গুরুতর আহত

মোঃ তারিকুর রহমান চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক অবরোধ করে ডাকাতদল দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটিয়েছে। ডাকাত সদস্যদের অস্ত্রাঘাতে নাসির উদ্দীনও আব্দুর রহিম নামে দুই গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। তাদের কাছ থেকে লুট করা হয়েছে প্রায় ২০০০০০/ টাকা।

সোমবার  রাতে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের কৃৃষ্ণপুর গোয়ালবাড়ী খালের মাঠে নামক স্থানে এ ডাকতির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির  ও পার্শ্ববর্তী রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ডুগডুগি হাট থেকে নিজ গ্রামে ফিরছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে জেহালা ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের মাঠে পৌঁছালে ৭/৮ জনের সশস্ত্র একটি ডাকাত দল সড়ক অবরোধ করে গরু ব্যবসায়ীদের জিম্মি করে গরু বিক্রির টাকা ছিনিয়ে নেয়। এসময় নাসির উদ্দীন ও আব্দুর রহিম টাকা দিতে না চাইলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

ঘটনার বর্ণনা দিয়ে আহত আব্দুর রহিম জানান, হাট থেকে গরু বিক্রি করে এবং কয়েকটি গরু কিনে বাড়ী ফিরছিলাম। পথিমধ্যে গোয়ালবাড়ি ও কেষ্টপুরের মাঝামাঝি পৌঁছালে ডাকাত ধারালো দা নিয়ে আমাদের আক্রমণ করে। এ সময় আমাদের চিৎকার শুনে গ্রামবাসীরা ছুটে এলে ডাকাতেরা পালিয়ে যায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, জেহালার ইউনিয়নের গোয়ালবাড়ি ও কেষ্টপুরের মাঝামাঝি এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত দলের হাতে দুই গরুর ব্যবসায়ী আহত হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ডাকাত দলকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.