Ultimate magazine theme for WordPress.

জয়পুরহাটে মাটির স্তুপে চাপা পড়ে নিহত ২

জয়পুরহাট সদর উপজেলার মল্লিকপুর আদর্শ উচ্চাবিদ্যালয় মাঠে মাটি চাপা পড়ে ২ জন ট্রাক্টর শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (১১ মার্চ)দুপুরে মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া নয়াপাড়া গ্রামের মৃত কলিমুদ্দিনেরর ছেলে আব্দুল কুদ্দুস (৪৫) ও পাশ্ববর্তী নওগাঁর ধামুইরহাট উপজেলার উত্তর জাহানপুর গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে আতিয়ার হোসেন (৩৫)।

আর আহত শ্রমিকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার চিরলা গ্রামের মনসুর হোসেনের ছেলে বাবু হোসেন (২৫) ও ধামুইরহাট উপজেলার জাহানপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রায়হান হোসেন (২৫)।

জয়পুরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম জানান, মল্লিকপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের একটি নির্মাণাধীন ভবনের খনন করা মাটি স্তুপ করে রাখা হয়। সেখান থেকে ট্রাক্টরে করে মাটিগুলো বিদ্যালয় দপ্তরী রাসেল হোসেনের পুকুরে ভরাট করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এরই এক পর্যায়ে মাটিগুলো সরানোর সময় ৪ ট্রাক্টর শ্রমিক স্তুপের ওপর থেকে ধ্বসে পড়া মাটির নিচে চাপা পড়েন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিতদের উদ্ধারের পর ২ শ্রমিকের মৃত নিশ্চিত করেন এবং আহত অপর ২ শ্রমিককে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠান।

Leave A Reply

Your email address will not be published.