Ultimate magazine theme for WordPress.

জামালপুরে বন্যার পানিতে ডুবে শিশু নিখোঁজ

জামালপুরের মাদারগঞ্জে নানার বাড়ি বেড়াতে এসে সাদিয়া আক্তার (৭) নামের এক শিশু বন্যার পানিতে পড়ে নিখোঁজ হয়েছে। রোববার দুপুরে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের ঝাড়কাটা গ্রামে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে এখনও পর্যন্ত শিশুটির সন্ধান পায়নি।

স্থানীয়রা জানায়, সাদিয়া আক্তার কয়েকদিন আগে ময়মনসিংহ থেকে জামালপুরের মাদারগঞ্জের চরপাকেরদহ ইউনিয়নের ঝাড়কাটা গ্রামে তার নানা হেলাল উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে। তার বাবার নাম হারেজ উদ্দিন। রোববার দুপুরে সাদিয়া তার নানাবাড়ির স্বজনদের অগোচরে বাড়ির কাছেই ঝাড়কাটা রাস্তার পাশে বন্যার পানিতে পড়ে যায়। এ সময় কয়েকজন পথচারী তাকে পানিতে পড়ে যেতে দেখেছেন।

শিশুটির নানা বাড়িতে খবর দিয়ে গ্রামবাসীরা খোঁজাখুঁজি শুরু করে। তবে শিশুটির কোনো সন্ধান না পেয়ে জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের দু’জন ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যার দিকে তাকে খুঁজতে পানিতে নামেন। তবে এখনও তারা শিশুটির সন্ধান পাননি।

ফায়ার সার্ভিসের জামালপুর স্টেশন কর্মকর্তা মো. নূর উদ্দিন বলেন, খবর পাওয়ার সাথে সাথেই আমি দু’জন ডুবুরি নিয়ে সন্ধ্যা ছয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। ডুবুরিরা পানিতে নেমে অনুসন্ধান করেছেন। কিন্তু রাত নয়টা পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা যায়নি। সোমবার সকালে আবারও অনুসন্ধান চালানো হবে।

Leave A Reply

Your email address will not be published.