Ultimate magazine theme for WordPress.

‘ওহে নারীবাদীরা এবার বিচার চাইবেন না, সোচ্চার হবেন না?’

দ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউ এখন ‘টক অব কান্ট্রি’। তার বিরুদ্ধে সবচেয়ে গুরুত্ব অভিযোগ চাকরির কথা বলে সুন্দরি তরুণীদের দিয়ে অনৈতিক কর্মকাণ্ড চালানো। তারকা হোটেলে তাদের দিয়ে প্রভাবশালীদের মনোরঞ্জন করাতেন।

প্রভাবশালীদের এমন কাণ্ডে এখনও নিশ্চুপ থাকায় দেশের নারী অধিকারকর্মীদের নিয়ে প্রশ্ন তুলেছেন আলোচিত লেখক, রাজনীতি-বিশ্লেষক, সংবিধান বিশেষজ্ঞ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ নজরুল। তাদের নিরবতা নিয়ে প্রশ্ন তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাট্যাস দিয়েছেন তিনি।

ব্রেকিংনিউজের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

ওহে নারীবাদী

একজন নারী সাংবাদিকের চরিত্র নিয়ে প্রশ্ন তোলার অভিযোগে ব্যারিস্টার মইনুল হোসেনের বিচার চাওয়ার জন্য সোচ্চার হয়েছিলেন নারীবাদী, নারী নেত্রী, সুশীল সমাজ, সাংবাদিক নেতৃবৃন্দ এবং ডাকসাইটে মন্ত্রীরা।

আওয়ামী যুবলীগের বীভৎস ও পাশবিক এই নেত্রীর ছবি দেখুন। এই খবিশ মহিলা পিটিয়ে অল্প বয়েসী নারীদের বাধ্য করতো দেশের কিছু রথী-মহারথীর বিকৃত যৌনাচারের শিকার হতে।

এ অভিযোগের বিচার চাইবেন না? এ মহিলা শুধু না, সেসব প্রতিটি রথী-মহারথীদের বিচারে সোচ্চার হবেন না আপনারা এবার? নাকি আপনাদের চোখে শুধু সেই নারী সাংবাদিকই নারী, হোটেল ওয়েষ্টিনে বলী হওয়া মেয়েগুলো কিছু না?

Leave A Reply

Your email address will not be published.