Ultimate magazine theme for WordPress.

এসি বিস্ফোরণে জাদুশিল্পী লিটনসহ ৪ জন দগ্ধ

রাজধানীর কাঁঠালবাগান এলাকায় নিজ বাসায় এসি বিস্ফোরণে জাদুশিল্পী মনিরুজ্জামান লিটনসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। 

ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান ব্রেকিংনিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন। দগ্ধদের মধ্যে লিটনের অবস্থা গুরুতর বলে জানান তিনি।

দগ্ধরা হলেন মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭), ও লিবান (৮ মাস)। এর মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫, লাইবার ১৭ ও লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গেছে।

প্রতিবেশী মো. মাসুম জানান, লিটন একজন জাদুশিল্পী। বক্স-কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় ওই পরিবার থাকে। ভোরে একটি শব্দ হয়। পরে তাদের রুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের দ্রুত ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। 

মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হয়েছেন।’

Leave A Reply

Your email address will not be published.