Ultimate magazine theme for WordPress.

আলেম ও এতিমদের নিয়ে বিএনপির ইফতার

প্রতি বছরের মতো এবারও ওলামা-মাশায়েখ ও এতিমদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি। মঙ্গলবার (৭ মে) রাজধানীর বেইলি রোডের একটি ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এদিকে গত বছর ইফতার মাহফিলের মঞ্চে খালেদা জিয়ার সম্মানে একটি চেয়ার খালি রাখা হলেও এবার তা করেনি বিএনপি নেতারা।

ইফতার-পূর্ব দোয়ায় বলা হয়, প্রতি বছর আমরা খালেদা জিয়াকে নিয়ে প্রথম রমজানে হাত তুলি। ষড়যন্ত্র করে দুই রমজান ধরে তাকে কারাবন্দি করে রাখা হয়েছে। আল্লাহর কাছে দোয়া করি রমজানের উসিলায় যেন তার মুক্তির ব্যবস্থা হয়। আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন।

ইফতার শুরুর আগে মির্জা ফখরুল ইসলাম আলেম-ওলামা, এতিম ও উপস্থিত নেতাকর্মীদের টেবিলে গিয়ে কুশল বিনিময় করেন।

তেজগাঁও ও শান্তিনগর এতিমখানার কয়েকশ’ এতিম শিক্ষার্থী ইফতারে অংশ নেয়। ওলামা-মাশায়েখদের মধ্যে বাংলাদেশ ইসলামিক বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মাওলানা সাইয়েদ কামাল উদ্দিন জাফরি, বাংলাদেশ মসজিদ মিশনের মহাসচিব মাওলানা খলিলুর রহমান মাদানী, চট্টগ্রামের মিরসরাইর পীর সাহেব মাওলানা আবদুল মোমেন নাসেরি ছিলেন।

ইফতারে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মইন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান প্রমুখ

Leave A Reply

Your email address will not be published.