Ultimate magazine theme for WordPress.

আবারও কলেজে যেতে চায় মেধাবী ছাত্র শান্ত

আইপিজি ফোর নামে এক বিরল রোগে আক্রান্ত হয়েছে নীলফামারী সরকারি কলেজের ইসলামী ইতিহাসের ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী শান্ত ইসলাম। বর্তমানে শান্ত ভারতের ভেলোরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শান্ত সুস্থ্য হয়ে আবারও কলেজে যেতে চাওয়ার আকুতি জানিয়েছেন।

শান্ত ইসলাম নীলফামারী শহরের সবুজপাড়ার সাইকেল মেকার মজিবুল ইসলামের পুত্র। মজিবুল শহরের মরাল সংঘ মোড়ে সাইকেল মেরামতের কাজ করেন। মজিবুল জানান তার ছেলে এই রোগে আক্রান্ত হওয়ার পর থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও এলাকাবাসির সাহায্য সহযোগিতায় এ যাবত ৬ থেকে ৭ লাখ টাকা খরচ করা হয়েছে।

এরপর চলতি বছরের ২২ জানুয়ারি ভারতের ওই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা বলেছেন তার ছেলেকে সুস্থ্য করে তুলতে এখনও অনেক টাকার প্রয়োজন। কিন্তু তার মতো দরিদ্র পিতার পক্ষে চিকিৎসার খরচ চালানো সম্ভব নয়। যা আয় হয় তা দিয়ে সংসার খরচ চালানোর পর ছেলের এক দিনের ঔষুধ কেনারও সামথ্য বর্তমানে তার নেই। তাই ছেলের চিকিৎসার জন্য তিনি বিভিন্ন প্রতিষ্টান ও সমাজের দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন।

মেধাবী এই শিক্ষার্থীকে বাঁচাতে যারা সাহায্যের হাত বাড়াতে চান তাদের নিম্বের মোবাইলে যোগাযোগসহ ব্যাংক হিসাব ও বিকাশে টাকা পাঠাতে পারেন ।মোবাইল-০১৭৬২৯৪৮৮০৫, ০১৭৮০৬৪০০৯৪। মার্কেন্টাইল ব্যাংক, নীলফামারী শাখার হিসাব নম্বর-১১৭৩১২১৩০৩২৪৪০৫। বিকাশ নম্বর-০১৭৮০৬৪০০৯৪

Leave A Reply

Your email address will not be published.