Ultimate magazine theme for WordPress.

আপত্তিকর অবস্থায় পার্কে ধরা পড়ল ৯ তরুণ-তরুণী

পার্ক থেকে আপত্তিকর অবস্থায় নয় তরুণ-তরুণীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত রাজশাহী নগরীর শহীদ ক্যাপ্টেন মনসুর আলী পার্ক থেকে তাদের আটক করেন।

rajsahi

পরে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এরপর মুচলেকা নিয়ে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জানা যায়, নগরীর পদ্মা আবাসিক এলাকায় অবস্থিত বিনোদন কেন্দ্রটি ভদ্রা পার্ক নামে পরিচিত। এ পার্কে আগতদের প্রকাশ্যে অনৈতিক কাজে জড়ানোর অভিযোগ দীর্ঘদিনের।

স্থানীয়রা জানান, নিখাদ বিনোদনের জন্য এখানে পরিবার নিয়ে কাউকে ঘুরতে আসতে দেখা যায় না। তবে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়পড়ুয়া তরুণ-তরুণীরা একান্তে সময় কাটাতে এখানে আসে। মাঝে মধ্যে প্রশাসন অভিযান চালায়। এতে অশ্লীলতা বন্ধ থাকে কিছুদিনের জন্য। তবে সময় গেলে আগের অবস্থানে ফিরে যায়।

এ অবস্থায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথির নেতৃত্বে পার্কে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় নয় তরুণ-তরুণীকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি বলেন, পার্কে অশ্লীলতার অভিযোগ পেয়ে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। টের পেয়ে অনেকেই পালিয়ে যায়। তবে ছয় তরুণী এবং তিন তরুণকে আটক করা হয়। এরা নগরীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী। আগামীতে এমন কর্মকাণ্ডে না জড়ানোর শর্তে তাদের ছেড়ে দেয়া হয়। জনস্বার্থে এ অভিযান চলবে।

Leave A Reply

Your email address will not be published.