জবির সমাবর্তনের মহড়া ১০ জানুয়ারি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম সমার্বতনের মহড়া আগামী ১০ জানুয়ারি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সমাবর্তন ভেন্যু বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ পাশ্ববর্তী গেন্ডারিয়ার ধূপখোলা মাঠে মহড়া অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দফতর থেকে প্রকাশিত রেজিস্টার প্রকৌশলী ড. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন উপলক্ষে ১০জানুয়ারি সকাল ১০টায় সমাবর্তন স্থলে মহড়া অনুষ্ঠিত হবে। ধূপখোলা মাঠ সংলগ্ন মোহাম্মাদ সাঈদ খোকন কমিউনিটি সেন্টারের নিচতলায় বিশ্ববিদ্যালয়ের সকল প্রভাষক ও সহকারি অধ্যাপক এবং ২য় তলায় সহযোগী অধ্যাপক ও অধ্যাপক অবস্থান করবেন এবং বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তা সমাবর্তন স্থলে অবস্থান করবেন। এছাড়া বিএনসিসি, রোভার স্কাউট ও রেঞ্জার ইউনিট এর প্রধানসহ সকল সদস্য উপস্থিত থাকবেন। মহড়ার জন্য সমাবর্তন স্থলের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের পরিবহন সকাল ৯.১৫ টায় বিশ্ববিদ্যালয় ছেড়ে যাবে।

উল্লেখ্য, কয়েক দফা পেছানোর পর জবির প্রথম সমাবর্তন অনুষ্ঠান আগামী ১১ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে । সমাবর্তন বক্তব্য দিবেন বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী ড. অরুণ কুমার বসাক। পুরান ঢাকার ধূপখোলায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠকে সমাবর্তন ভেন্যু হিসেবে নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

Loading...