চৌহালীতে খামারিদের মাঝে ভেড়া বিতরণ

চৌহালী প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালীতে খামারিদেরকে স্বাবলম্বী করতে ভেড়া বিতরণ করা হয়েছে।
সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ডিটিএলপি প্রকল্পের বাস্তবায়নে উপজেলা কাঠাল বাগান চত্বরে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলের সমন্বিত উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চৌহালীর ২০জন খামারিদের মাঝে ৬০টি ভেড়া বিতরণ করা হয়। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ভেড়া বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, চৌহালী থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, উপজেলা প্রাণি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. জান্নাতী খাতুন, উপজেলা মৎস্য অধিদপ্তরের ক্ষেত্রসহকারি শফিকুল ইসলাম শফি, উপসহকারি প্রাণি সম্পদ কর্মকর্তা মিজানুর রহমান প্রমূখ ৷
উপজেলার উমারপুর গ্রামের খামারি ফুলমালা ও ধুবুলিয়া গ্রামের আব্দুল গফুর বলেন, আমরা ভেড়া পেয়ে খুশি হয়েছি ৷ লালন-পালন করে স্বাবলম্বী হতে চাই ৷ এ ছাড়াও প্রকল্পের উপকারভোগী ও প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় সুফলভোগি  ২০জন খামারিদের মাঝে ৩টি করে মোট ৬০টি ভেড়া বিতরণ করা হয়।
Leave A Reply

Your email address will not be published.